For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

কাছের মানুষকে হারালেন অরিজিৎ সিং

মাত্র ৫৭ বছর অরিজিতের মারা গিয়েছেন অরিজিতের মা অদিতি সিং। এবার গায়ক তাঁর দিদিমা ভারতী অধিকারীকে হারালেন। মৃত্যু কালে তাঁর বয়স হয়েছিল ৮২ বছর।
04:07 PM Feb 05, 2024 IST | Sushmitaa
কাছের মানুষকে হারালেন অরিজিৎ সিং
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বিশ্বখ্যাত গায়ক অরিজিৎ সিং, যাঁর কন্ঠে মুগ্ধ আসমুদ্র হিমাচল, তবে বলিউড থেকে তাঁর খ্যাতি বৃদ্ধি হলেও তাঁর খুঁটি কিন্তু বাংলাতেই। হ্যাঁ, মুর্শিদাবাদের জিয়াগঞ্জের ছেলে মেলোডি কিং অরিজিৎ সিং। বর্তমানে কাজের সূত্রে তিনি বলিউডে থাকলেও মাঝে মধ্যেই পৈতৃক ভিটেতে চলে আসেন। কারণ তাঁর স্ত্রী ও সন্তানরা মুর্শিদাবাদেই থাকেন।

Advertisement

এত বড় তারকা হয়েও বরাবরই সাদামাটা থাকতে ভালবাসেন তিনি। আর তাঁর এই ব্যক্তিত্বেই মুগ্ধ সকলে। বাড়িতে আসলেই তারকার জামা খুলে রেখে পাড়ার ছেলে হয়ে ঘুরে বেড়ান গায়ক। যাই হোক, ২০২১ সালে মাকে হারিয়েছেন অরিজিৎ সিং। তখনও তাঁকে প্রায়শই কলকাতার রাস্তাঘাটে দেখা যেত। মায়ের মৃত্যুর ক্ষত মিটতে না মিটতেই ফের পরিবারের আরেক সদস্যকে হারালেন গায়ক। ২০২১ সালের মে মাসে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অদিতি সিং। কিন্তু ১৭ মে করোনামুক্ত হলেও পরে সেরিব্রাল স্ট্রোক হয় তাঁর।

Advertisement

আর সেই ধাক্কা সামলে উঠতে পারেননি অরিজিৎ সিংয়ের মা। হাসপাতালেই মারা যান তিনি। মাত্র ৫৭ বছর অরিজিতের মারা গিয়েছেন অরিজিতের মা অদিতি সিং। এবার গায়ক তাঁর দিদিমা ভারতী অধিকারীকে হারালেন। মৃত্যু কালে তাঁর বয়স হয়েছিল ৮২ বছর। যিনি জিয়াগঞ্জের এক প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ছিলেন। শোনা যায়, দিদার হাত ধরেই সঙ্গীত জগতে প্রবেশ অরিজিতের। সম্প্রতি অরিজিতের একটি ছবি নেটদুনিয়ায় বেশ ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, জিয়াগঞ্জের শ্মশানের বাইরে দিয়ে গায়ককে স্কুটি চালিয়ে যাচ্ছেন, তাঁর সঙ্গে তাঁর স্ত্রী কোয়েলও ছিলেন। বোধহয়, দিদার শেষকৃত্যে যোগ দিতেই যাচ্ছিলেন জনপ্রিয় গায়ক।

Advertisement
Tags :
Advertisement