For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মালাইকা সঙ্গে বিচ্ছেদের জের, হাসপাতালে ভর্তি অর্জুন কাপুর, হঠাৎ কী হল?

ছবি শেয়ার করতে গিয়ে অর্জুন লিখেছেন, 'শেষ বার...।' একটি প্রতিবেদন অনুযায়ী, অর্জুন অস্ট্রিয়ার হেলথ রিসোর্টে IV ড্রিপে ছিলেন, কিন্তু তিনি অসুস্থ ছিলেন না। এটি একটি ভিটামিন থেরাপি ছিল।
01:00 PM Jun 06, 2024 IST | Susmita
মালাইকা সঙ্গে বিচ্ছেদের জের  হাসপাতালে ভর্তি অর্জুন কাপুর  হঠাৎ কী হল
Advertisement

নিজস্ব প্রতিনিধি: অসুস্থ অর্জুন কাপুর, ঝড়ের বেগে ভাইরাল অভিনেতার নাকে অক্সিজেন-সহ একটি ছবি। কী হয়েছে তাঁর, সত্যিই কি অসুস্থ প্রযোজক বনি কাপুর-পুত্র? বলিউড অভিনেতা অর্জুন কাপুর বর্তমানে রোহিত শেট্টির আসন্ন ছবি সিংহম আগেইন-এ তার ভূমিকার জন্য শিরোনামে রয়েছেন৷ খলনায়ক বেশে তাঁর পোস্টার লুকও ইতিমধ্যেই ভাইরাল। এদিকে মালাইকা অরোরার সঙ্গে অভিনেতার বিচ্ছেদের খবর নিয়েও তোলপাড় নেটমহল। কিন্তু আদেউ তাঁদের বিচ্ছেদ হয়েছে কিনা, তা নিয়ে মালাইকা বা অর্জুন কেউই মুখ খোলেননি। সম্প্রতি অর্জুন অস্ট্রিয়ার একটি মেডিকেল হেলথ রিসোর্টে কয়েকদিন কাটিয়েছেন। অভিনেতা নিজেই তাঁর ইনস্টাগ্রামে ভ্রমণের ছবি শেয়ার করেছেন। যার মধ্যে একটি ছবি দেখেই ভক্তদের মধ্যে উত্তেজনা বেড়েছে।

Advertisement

সিরিজের বেশিরভাগ ফটোতে, অর্জুনকে আরাম করতে এবং দৃশ্যগুলি উপভোগ করতে দেখা গিয়েছে। সেইসব ছবিগুলির মধ্যেই একটিতে, অর্জুনের হাতে IV ড্রিপ দেখা গিয়েছে। কিন্তু সেই সময় অর্জুন কাপুরকে বিছানায় শুয়ে হাসতে দেখা গিয়েছে। এই ছবির কারণেই অভিনেতার স্বাস্থ্য নিয়ে ভক্তদের মধ্যে উত্তেজনা বেড়েছে। ছবি শেয়ার করতে গিয়ে অর্জুন লিখেছেন, "শেষ বার...।" একটি প্রতিবেদন অনুযায়ী, অর্জুন অস্ট্রিয়ার হেলথ রিসোর্টে IV ড্রিপে ছিলেন, কিন্তু তিনি অসুস্থ ছিলেন না। এটি একটি ভিটামিন থেরাপি ছিল। যা সরাসরি রক্ত ​​​​প্রবাহে ভিটামিন এবং খনিজ গুলির উচ্চ ঘনত্ব সরবরাহ করে। অর্জুনের ছবিগুলি ভাইরাল হতেই, মন্তব্য বিভাগে, ভক্তরা অর্জুনকে জিজ্ঞাসা করছেন তার কী হয়েছে, এবং তারা প্রার্থনা করেছেন যে তিনি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন। এক ভক্ত লিখেছেন। "শীঘ্রই সুস্থ হয়ে উঠুন।" আরেকজন লিখেছেন, স্যার আপনার স্বাস্থ্যের যত্ন নিন। মালাইকার সঙ্গে বিচ্ছেদের পর অর্জুনের এমন অবস্থা দেখে স্বাভাবিকভাবেই ঘাবড়ে গিয়েছিলেন ভক্তরা।

Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Arjun Kapoor (@arjunkapoor)

অর্জুনও তাঁর এই পোস্টটি মালাইকা অরোরার সঙ্গে বিচ্ছেদের খবর অনলাইনে শেয়ার করেছেন। কিন্তু, মালাইকা অর্জুনের সঙ্গে ব্রেকআপের বিষয়টি প্রত্যাখ্যান করেছেন এবং এটিকে 'মিথ্যা' বলেছেন। আরবাজের সঙ্গে ডিভোর্সের পর ১০ বছরের ছোট অর্জুনের প্রেমে পড়েন মালাইকা। বেশ চুটিয়ে প্রেম করছেন তাঁরা। বয়স কখনই বাঁধা হয়ে দাঁড়ায়নি তাঁদের প্রেমের সম্পর্কে। কিন্তু অনেকেই তাঁদের একসঙ্গে দেখা না যাওয়ার কারণেই তাঁদের ব্রেকআপের গুঞ্জন ওঠে। এদিকে কাজের ফ্রন্টে, অর্জুন কাপুরকে পরবর্তীতে দেখা যাবে অজয় ​​দেবগন-রোহিত শেঠির সিংহম এগেইন-এ। চলতি বছরের আগস্টে মুক্তি পাবে এই ছবি।

Advertisement
Tags :
Advertisement