For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

দত্তক কন্যাকে যৌন নিগ্রহের পরে খুন, গ্রেফতার সেনা দম্পতি

07:08 PM Mar 26, 2024 IST | Sundeep
দত্তক কন্যাকে যৌন নিগ্রহের পরে খুন  গ্রেফতার সেনা দম্পতি
Advertisement

নিজস্ব প্রতিনিধি, চেন্নাই: মহানুভবতা দেখাতে গিয়ে অনাথ ১১ বছরের এক আত্মীয়া শিশু কন্যাকে দত্তক নিয়েছিলেন ভারতীয সেনার এক আধিকারিক। তার পরে সেই কন্যাসম সন্তানকে যৌন নিগ্রহের মতো দুষ্কর্ম করেছেন। তার পরে ঘটনাটি ধামাচাপা দিতে ও ফুটফুটে ছোট্ট মেয়েটিকে নৃশংসভাবে খুন করেছেন। ইতিমধ্যে অভিযুক্ত সেনা আধিকারিককে গ্রেফতার করেছে পুলিশ। সেই সঙ্গে ওই ঘটনা লুকানোর চেষ্টার অপরাধে তার স্ত্রীকেও গ্রেফতার করা হয়েছে। ভয়াবহ ঘটনাটি ঘটেছে মাদুরাইয়ের ওমাচিকুমালেতে।  

Advertisement

মঙ্গলবার মাদুরাই পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, কয়েক মাস আগেই খুন হয়ে যাওয়া শিশুটির মা মারা যায়। বাবাও তাকে ছেড়ে পালিয়ে যায়। অনাথ মেয়েটিকে দত্তক নেন ভারতীয় সেনার সুবেদার পদমর্যাদার এক আধিকারিকের স্ত্রী। গত সপ্তাহে জম্মু-কাশ্মীর থেকে এক মাসের ছুটিতে বাড়িতে আসেন ওই সেনা আধিকারিক। দত্তক নেওয়া মেয়ের উপরে যৌন নির্যাতন চালান। ছোট মেয়েটি সেনা আধিকারিকের স্ত্রীকে ওই কথা জানিয়ে দেয়। কিন্তু গুণধর স্বামীর পাশে দাঁড়ান সেনা কর্তার স্ত্রী। পুরো বিষয়টি চেপে যান।

Advertisement

গত ২২ মার্চ শিশুটিকে মাদুরাইয়ের সরকারি হাসপাতালে ভর্তি করে সেনা দম্পতি। চিকি‍ৎসকদের জানান, আচমকাই জ্ঞান হারিয়েছে শিশুটি। কিন্তু পরীক্ষা-নিরীক্ষা করতে গিয়ে সন্দেহ হয় চিকি‍ৎসকদের। যাবতীয় চেষ্টা সত্বেও শিশুটিকে বাঁচাতে পারেননি চিকি‍ৎসকরা। অস্বাভাবিক মৃত্যু সন্দেহে করে ময়নাতদন্তের সিদ্ধান্ত নেন তাঁরা। ওই ময়নাতদন্তেই শিশুটিকে যৌন নিগ্রহের বিষয়টি ধরা পড়ে। এর পরেই ওই সেনা দম্পতিকে আটক করে পুলিশ। টানা দু’দিন ধরে জিজ্ঞাসাবাদের পরে গত রবিবার গ্রেফতার করা হয়। ধৃতদের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে।

Advertisement
Tags :
Advertisement