For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

আইনি বিয়ের পরেও সম্পর্ক ভাঙল অর্ণব-ইপ্সিতার, মুছলেন বাগদানের সমস্ত ছবি

দিদি নম্বর ওয়ান'-এর মঞ্চে প্রথম সম্পর্কের কথা জানান তাঁরা। সেই থেকেই চর্চা শুরু। ২০২২ সালে আংটি-বদলের ছবি নিজেরাই পোস্ট করেছিলেন অর্ণব ও ঈপ্সিতা।
07:03 PM Jul 05, 2024 IST | Susmita
আইনি বিয়ের পরেও সম্পর্ক ভাঙল অর্ণব ইপ্সিতার  মুছলেন বাগদানের সমস্ত ছবি
Advertisement

নিজস্ব প্রতিনিধি: প্রায়শই টলিউড ইন্ডাস্ট্রির লাইমলাইটে থাকে তারকাদের বৈধ-অবৈধ সম্পর্ক। তারকাদের পরকীয়া, অবৈধ সম্পর্ক নিয়ে মেতেই রয়েছে ভক্তরা। কেউ সংসার জীবন থেকে সরে আসছেন, আবার কেউ দীর্ঘদিন প্রেম করার পরে আবারও নতুন সম্পর্কে জড়াচ্ছেন। কিন্তু বাগদান সারার পরে সম্পর্ক থেকে সরে আসা, এই ঘটনা ব্যতিক্রম। যাই হোক, তাঁদের সম্পর্ক শুরু থেকেই ছিল চর্চার কেন্দ্রে ছিল। শুটিং ফ্লোর থেকে তাঁদের প্রেম, এরপর বাগদান সেরে ফেলেন টলিউডের জনপ্রিয় টেলি অভিনেত্রী ঈপ্সিতা মুখোপাধ্যায় (Ipshita Mukherjee) ও অর্ণব (Arnab Banerjee) বন্দ্যোপাধ্যায়, কিন্তু আইনি বিয়ে, বাগদানের পর থেকেই শুরু হয় চর্চা। বহুদিন ধরেই গুঞ্জন তাঁদের মধ্যে আর সম্পর্ক নেই।

Advertisement

২০২২ সালের জানুয়ারি মাসে ঘটা করে আইনি বিয়ে আর মালাবদল সেরেছিলেন অর্ণব-ঈপ্সিতা। 'দিদি নম্বর ওয়ান'-এর মঞ্চে প্রথম সম্পর্কের কথা জানান তাঁরা। সেই থেকেই চর্চা শুরু। ২০২২ সালে আংটি-বদলের ছবি নিজেরাই পোস্ট করেছিলেন অর্ণব ও ঈপ্সিতা। কিন্তু এখন আর অর্ণব বা ইপ্সিতা কারও ইনস্টাগ্রামে নেই কোনও ছবি। প্রোফাইল থেকে ঈপ্সিতার সঙ্গে সমস্ত ঘনিষ্ঠ ছবি, আংটি বদলের ছবি সমস্ত কিছু মুছে ফেলেছেন অর্ণব। এরপরেই জল্পনা সম্পর্কে নেই তাঁরা! আর তাঁদের মধ্যে প্রথম দূরত্ব বাড়ে ঈপ্সিতার বড়পর্দায় পা রাখার পরেই। প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন ঈপ্সিতা। সেই সময়ে, ঈপ্সিতার ছবির প্রিমিয়ারে পর্যন্ত দেখা যায়নি অর্ণবকে। এরপরেও একসঙ্গে ছবি দিয়েছিলেন তাঁরা।

Advertisement

এমনকি কথা ছিল তাঁদের সামাজিক বিয়ে হওয়ারও। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন অর্ণব। জানালেন, তাঁদের বিচ্ছেদ হয়ে যাচ্ছে। আর সামাজিক বিয়ের পথে হাঁটবেন না তাঁরা। আর সোশ্যাল মিডিয়া থেকে ঈপ্সিতার সঙ্গে আংটিবদলের সমস্ত ছবি মুছে ফেলেছেন অর্ণব।

Advertisement
Tags :
Advertisement