For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বিজেপি সাংসদ সৌমিত্র খাঁর বিরুদ্ধে জারি গ্রেফতারি পরোয়ানা

12:23 PM Jun 25, 2024 IST | Srijita Mallick
বিজেপি সাংসদ সৌমিত্র খাঁর বিরুদ্ধে জারি গ্রেফতারি পরোয়ানা
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ লোকসভা নির্বাচনে বিষ্ণুপুর কেন্দ্র থেকে জয়ী হয়েছিলেন বিজেপি সৌমিত্র খাঁ। এবার তাঁর বিরুদ্ধে জারি হল গ্রেফতারি পরোয়ানা। কারণ, পুরনো এক মামলায় বেশ কয়েকবার সৌমিত্রকে তলব করেছিল আদালত। কিন্তু তিনি হাজিরা দেননি। এরপরেই বিজেপি সাংসদের বিরুদ্ধে জারি হল গ্রেফতারি পরোয়ানা।

Advertisement

জানা গিয়েছে, ২০২৩ সালে সোনামুখী থানা এলাকায় একটি অশান্তির ঘটনায় সৌমিত্রর বিরুদ্ধে হিংসা ছড়ানোর অভিযোগে দায়ের হয়েছিল মামলা। এরপর থেকে এমপি, এমএলএ  আদালত বিজেপি সাংসদকে তলব করে। কিন্তু একবার সৌমিত্র হাজিরা দেয়নি। মঙ্গলবার যখন এই মামলার আদালতে  শুনানির জন্য ওঠে। সেইসময় উপস্থিত ছিলেন না বিজেপি সাংসদ । আর তাতে বেশ ক্ষুব্ধ হয় আদালত। এই পরিস্থিতিতে আগামী ৯ জুলাই ফের তাঁকে হাজিরার নির্দেশ দেন বিচারক। তবে এবার হাজিরা না দিলে সৌমিত্রের বিরুদ্ধে গ্রেফতারির নির্দেশ জারি করবে আদালত।

Advertisement

উল্লেখ্য এই প্রসঙ্গে  বিজেপি সাংসদ জানান, ‘ আদালত কী নির্দেশ দিয়েছে জানি না । আইনজীবীর সঙ্গে পরামর্শ নিয়ে সিদ্ধান্ত নেব। এখন আমি দিল্লিতে রইছি।‘ বলা বাহুল্য, ২৪-এর লোকসভা নির্বাচনে বাংলায় মুখ থুবড়ে পড়েছে বিজেপি। মাত্র ১২ টা আসন জয়ী হয় গেরুয়া শিবির। এই আবহে এবার লোকসভা নির্বাচনে  বিজেপির জয়ী সাংসদের বিরুদ্ধে জারি হল গ্রেফতারি পরোয়ানা।

Advertisement
Tags :
Advertisement