For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

কী কাণ্ড! দাম্পত্য জীবনের ২৫ বছর পর ফের বিয়ে করলেন আরশাদ ওয়ারসি

আমি আমার বিয়ের তারিখ কারও সঙ্গে শেয়ার করতে অপছন্দ করি কারণ এটি খুব মজার মনে হয়। আমরা দুজনেই এই নিয়ে বিব্রত! যদিও এটা কখনই ইচ্ছাকৃত ছিল না।
04:01 PM Feb 12, 2024 IST | Sushmitaa
কী কাণ্ড  দাম্পত্য জীবনের ২৫ বছর পর ফের বিয়ে করলেন আরশাদ ওয়ারসি
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ডিসেম্বরেই নিজের ২১ বছরের দাম্পত্য জীবনকে সমৃদ্ধ করতে ফের স্ত্রীর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসে চমকে দিয়েছিলেন অভিনেতা রণিত রায়। ২১ বছর আগে ঠিক যেমনভাবে তিনি নিয়ম মেনে বিয়ে করছিলেন, ঠিক একই ভাবে মন্ত্র পড়ে ২০২৩ সালের ২৫ ডিসেম্বর মন্দিরে গিয়ে বিয়ে করেন অভিনেতা রণিত রায় এবং বিখ্যাত মডেল নীলম সিং। তাঁদের দ্বিতীয় বিয়ের সমস্ত ছবি, বউকে আদরের চুম্বনে ভরিয়ে দেওয়ার সমস্ত ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। যার মাধ্যমে অভিনেতা প্রমাণ করলেন যে, তাঁদের সম্পর্ক জন্ম জন্মান্তরের। এবার একই পন্থা অবলম্বন করলেন বলিউডের আরেক জনপ্রিয় অভিনেতা আরশাদ ওয়ার্সি। তবে এবার বিয়ের ২৫ বছর পর আইনি বিয়ে সারলেন আরশাদ এবং তার স্ত্রী মারিয়া গোরেটি। চলছে ভালোবাসার সপ্তাহ। তাই ভালোবাসা দিবসেই তারকা দম্পতি তাঁদের বিয়ের রজত জয়ন্তী উদযাপন করলেন। আসলে ২৫ বছর ধরে বিবাহিত হওয়া সত্ত্বেও, তাঁরা সরকারের খাতায় নিজেদের স্বামী-স্ত্রী হিসেবে নাম লেখাননি।

Advertisement

যেখানে এখন বিয়ের জন্যে আইনি স্বীকৃতি বাঞ্ছনীয়। তাই এবার ভালোবাসা দিবসের আগেই ২৩ জানুয়ারী নিজেদের বিয়ের ২৫ তম বার্ষিকী উপলক্ষে আইনি বিবাহ সারলেন আরশাদ। আরশাদ এবং মারিয়া ১৪ ফেব্রুয়ারি, ১৯৯৯ তারিখে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। দু'জন প্রথমে একটি গির্জায় বিয়ে করেন, এরপর একটি ঐতিহ্যবাহী নিকাহ হয়। তবে ২৫ বছর পর আইনি বিয়ের কারণ হিসেবে অভিনেতা বলেন, “এটা আমাদের মনের মধ্যে দিয়ে গেছে, কিন্তু আমরা কখনই ভাবিনি যে এটা সত্যিই গুরুত্বপূর্ণ। কিন্তু তারপরে আমরা বুঝতে পেরেছি যে এটি করা গুরুত্বপূর্ণ। যখন আপনাকে সম্পত্তি সংক্রান্ত বিষয়গুলি মোকাবেলা করতে হবে তখন আইনি বিয়ের কারনামা দরকার। আমরা আইনের স্বার্থে এটা করেছি।"একই সাক্ষাত্কারে, মারিয়া কোর্ট ম্যারেজ সম্পর্কে বলেন, “আমাদের কোর্ট ম্যারেজ হয়েছে। আমরা বিশেষ বিবাহ আইনে বিয়ে করেছি। তবে আমাদের বাচ্চারা এতে উপস্থিত হতে পারেনি। শুধু সাক্ষীদের অনুমতি দেওয়া হয়েছিল। হ্যাঁ, একই লোককে তৃতীয়বার বিয়ে করলাম! এটা কে করে?"

Advertisement

অভিনেতাকে বিয়ে করার জন্য ভ্যালেন্টাইনস ডে কেন তিনি বাছলেন এই বিষয়ে মারিয়া বলেন, “আমি আমার বিয়ের তারিখ কারও সঙ্গে শেয়ার করতে অপছন্দ করি কারণ এটি খুব মজার মনে হয়। আমরা দুজনেই এই নিয়ে বিব্রত! যদিও এটা কখনই ইচ্ছাকৃত ছিল না। আমার বাবা-মা চেয়েছিলেন আমরা তাড়াতাড়ি বিয়ে করি। আমরা রোজার সময় পারিনি এবং তখন আমি কাজে ব্যস্ত হয়ে পড়েছিলাম। আমরা একটি বছর নষ্ট করতে চাইনি, তাই ১৪ ফেব্রুয়ারি, একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিই। ভালোবাসা দিবসের সবচেয়ে ভয়ঙ্কর স্মৃতি আছে - যে আমি বিয়ে করেছি।" এদিকে, কাজের ফ্রন্টে, আরশাদকে পরবর্তীতে 'ওয়েলকাম টু দ্য জঙ্গল'-এ দেখা যাবে। ছবিতে অক্ষয় কুমার , সঞ্জয় দত্ত, জ্যাকুলিন ফার্নান্দেজ, দিশা পাটানি, এবং সুনীল শেঠি প্রধান ভূমিকায় রয়েছেন। অনিল কাপুর এবং নানা পাটেকর, যারা ফ্র্যাঞ্চাইজির আগের দুটি ছবিতে যথাক্রমে মজনু এবং উদয় চরিত্রের জন্য জনপ্রিয়তা অর্জন করেছিলেন, তবে তৃতীয় কিস্তিতে তাঁরা ফিরবেন না।

Advertisement
Tags :
Advertisement