For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

জেলবন্দি কেজরির মৃত্যুর আশঙ্কা করলেন আপ নেতা

03:10 PM Apr 20, 2024 IST | Srijita Mallick
জেলবন্দি কেজরির মৃত্যুর আশঙ্কা করলেন আপ নেতা
Courtesy: Google
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ তিহার জেলে বন্দি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল । এই আবহে তাঁর মৃত্যুর আশঙ্কা করল আম আদমি পার্টি। তিহার জেলের ভিতরে 'ধীরে ধীরে মৃত্যুর' দিকে ঠেলে দেওয়া হচ্ছে কেজরিকে । শনিবার এমনই দাবি করেছে আম আদমি পার্টির নেতৃত্ব।

Advertisement

এদিন আপ  মুখপাত্র সৌরভ ভরদ্বাজ সাংবাদিক সম্মেলনে জানিয়েছেন, “টাইপ-২ ডায়াবেটিসে আক্রান্ত অরবিন্দ কেজরিওয়াল। সেই জন্য তিনি ইনসুলিন চেয়েছেন। তবে এখন অনুমতি দেয়নি তিহার জেল।"  এরপরেই আপ মুখপাত্র দাবি করেন," আমি সম্পূর্ণ দায়িত্ব নিয়ে বলছি অরবিন্দ কেজরিওয়ালকে মৃত্যু দিকে ঠেলে দেওয়া হচ্ছে। দিল্লির মুখ্যমন্ত্রী গত ২০-২২ বছর ধরে ডায়াবেটিসে ভুগছেন। তবুও তাঁকে তিহার জেলে  ইনসুলিন দেওয়া হচ্ছে না।" 

Advertisement

গত ১৮ এপ্রিল আদালতে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা জানিয়েছে,"  অরবিন্দ কেজরিওয়ালের সুগার রয়েছে। তাও তিনি প্রতিদিন আম, আলু পুরি এবং মিষ্টি খাচ্ছেন। যাতে তাঁর শরীরে সুগারের পরিমাণ বেড়ে যায়। আর তাতেই তিনি শারীরিক অসুস্থতা দেখিয়ে জামিনের আর্জি  করতে পারবেন।"  আদালতে ইডির এই বক্তব্যের পরেই ইনসুলিনের জন্য আবেদন করে অরবিন্দ কেজরিওয়াল। বর্তমানে চিকিৎসকরা  ২৪ ঘণ্টা দিল্লির মুখ্যমন্ত্রীর  জেলে রয়েছেন। প্রতিদিন তাঁর রক্তে শর্করার মাত্রা দিনে দু'বার মাপা হচ্ছে বলে জেল সূত্রে জানা গিয়েছে।   

Advertisement
Tags :
Advertisement