For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

অন্তর্বর্তী জামিনের মেয়াদ আরও ৭ দিন বাড়ানোর জন্য সুপ্রিম কোর্টে আর্জি কেজরির

10:10 AM May 27, 2024 IST | Srijita Mallick
অন্তর্বর্তী জামিনের মেয়াদ আরও ৭ দিন বাড়ানোর জন্য সুপ্রিম কোর্টে আর্জি কেজরির
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ অন্তর্বর্তীকালীন  জামিনের মেয়াদ আরও  সাতদিন বাড়ানোর জন্য সুপ্রিম কোর্টে আবেদন করলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। সোমবার তিনি এই আবেদন সুপ্রিম কোর্টে জমা করেছেন। জানা গিয়েছে, শারীরিক অবস্থার কথা উল্লেখ করে   এই জামিনের মেয়াদ বৃদ্ধির কথা বলেছেন আপ সুপ্রিম। আম আদমি পার্টি জানিয়েছে, কেজরিওয়ালকে পিইটি-সিটি স্ক্যান এবং অন্যান্য পরীক্ষা করাতে হবে এবং তা করানোর জন্য আরও সাতদিন বেশি সময় লাগবে ।

Advertisement

গত ১০ মে সুপ্রিম কোর্টের নির্দেশে অন্তর্বর্তী জামিন পেয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।  ১ জুন পর্যন্ত তিহার জেলের বাইরে থাকবেন দিল্লির মুখ্যমন্ত্রী। ২ রা মে তাঁকে আত্মসমর্পণ করে তিহার জেলে ফিরতে হবে। এবার যাতে অন্তর্বর্তী জামিনের মেয়াদ ১০ জুন অবধি বাড়ান হয় সেইজন্য সুপ্রিম কোর্টের কাছে আবেদন করেছেন কেজরি। অন্যদিকে ৪ জুন লোকসভা নির্বাচনের ফলপ্রকাশ। এই আবহে সুপ্রিম কোর্ট কেজরির আবেদন আদৌ  গ্রহণ করে কিনা সেটাই এখন মূল বিষয়।

Advertisement

উল্লেখ্য, আবগারি দুর্নীতি মামলায় গত ২১ মার্চ অরবিন্দকে ইডি গ্রেফতার করেছিল। সেই সময় আম আদমি পার্টির (AAP)  তরফে জানান হয়েছিল , ২১ মার্চ গ্রেপ্তার হওয়ার পর থেকে অরবিন্দের ওজন ৪.৫ কেজি কমে গেছে। শুধু তাই নয় তাঁর সুগার বেড়ে গিয়েছে। আর তা নিয়ে বারবার সরব হয়েছিল আপ। এই পরিস্থিতিতে সোমবার ফের স্বাস্থ্য কথা উল্লেখ করে সুপ্রিমের দ্বারস্থ হলেন দিল্লির মুখ্যমন্ত্রী।

Advertisement
Tags :
Advertisement