For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ইডির সমনে সাড়া দিলেন না কেজরিওয়াল

11:20 AM Nov 02, 2023 IST | Sundeep
ইডির সমনে সাড়া দিলেন না কেজরিওয়াল
Advertisement

নিজস্ব প্রতিনিধি,নয়াদিল্লি: আবগারি নীতি কেলেঙ্কারি মামলায় ইডির সমনে সাড়া দিলেন না দিল্লির মুখ্যমন্ত্রী তথা আম আদমি পার্টির সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়াল। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে চিঠি লিখে সমন নোটিশকে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত আখ্যা দিয়ে অবিলম্বে তা প্রত্যাহার করে নিতে বলেছেন তিনি। ইডির তলবকে গুরুত্ব না দিয়ে বৃহস্পতিবারই মধ্যপ্রদেশ বিধানসভা ভোটের প্রচারে রওনা হচ্ছেন আপ সুপ্রিমো।

Advertisement

ইডি সূত্রে জানা গিয়েছে, দিল্লি আবগারি নীতি কেলেঙ্কারি মামলায় ফের সমন করা হবে কেজরিওয়ালকে। খুবই শিগগিরই নোটিশ পাঠানো হবে দিল্লির মুখ্যমন্ত্রীকে। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার নিয়ম অনুযায়ী, কোনও ব্যাক্তি তিনবার সমন এড়ালে তার বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করা যায়। কেজরিওয়ালের ক্ষেত্রে ওই নীতি মেনে চলা হবে।

Advertisement

ইডিকে পাঠানো চিঠিতে কার্যত বিস্ফোরক অভিযোগ করেছেন কেজরি। তিনি লিখেছেন, ‘বিজেপির হয়েই নির্লজ্জভাবে কাজ করে চলেছে ইডি। বিজেপির পক্ষ হয়েই তলব করা হয়েছে। সমন নোটিশে স্পষ্টভাবে উল্লেখ্য করা হয়নি, আমাকে ব্যাক্তিগতভাবে তলব করা হয়েছে, নাকি দিল্লির মুখ্যমন্ত্রী হিসাবে।’ আপ সূত্রে জানা গিয়েছে, ইডির সমনকে চ্যালেঞ্জ জানিয়ে শীর্ষ আদালতের দ্বারস্থ হতে পারেন দিল্লির মুখ্যমন্ত্রী।    

Advertisement
Tags :
Advertisement