OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

কেজরিকে সমর্থনে হোয়াটসঅ্যাপ প্রচার শুরু  স্ত্রী সুনীতার

12:55 PM Mar 29, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ লোকসভা নির্বাচনে আগে ইডির হাতে গ্রেফতার হয়েছেন আম আদমি পার্টির নেতা অরবিন্দ কেজরিওয়াল। এই আবহেই নির্বাচনের আগে নয়া পন্থা নিল অরবিন্দের স্ত্রী সুনীতা কেজরিওয়াল। শুক্রবার আম আদমি পার্টির নতুন প্রচার "Kejriwal ko Aashirvaad"  শুরু করেছেন কেজরিওয়ালের স্ত্রী। 

শুক্রবার রাজধানীবাসীর জন্য নতুন একটি হোয়াটসঅ্যাপ নম্বর প্রকাশ করেছেন দিল্লির মুখ্যমন্ত্রীর স্ত্রী। ওই হোয়াটসঅ্যাপ নম্বর প্রকাশ করে কেজরি-পত্নী সুনীতা '৮২৯৭৩২৪৬২৪ হোয়াটসঅ্যাপ নম্বরে  আজ থেকে আমরা কেজরিওয়ালের জন্য আশীর্বাদ চেয়ে নতুন  এক প্রচার শুরু করতে চলেছি।  দিল্লির বাসিন্দারা এই হোয়াটসঅ্যাপ নম্বরে তাদের আশীর্বাদ এবং শুভেচ্ছা পাঠাতে পারেন।‘   এর আগে বৃহস্পতিবার এক ভিডিও বার্তায় প্রাক্তন আইআরএস আধিকারিক সুনীতা বলেছিলেন,’ ইডি হেফাজতে তাঁর স্বামীর শরীর ভাল যাচ্ছে না। কেজরিওয়ালের ওপর অত্যাচার করা হচ্ছে।‘

অন্যদিকে, এদিন সাংবাদিক সম্মেলন করে  দিল্লির মন্ত্রী আতিশী মারলেনা বলেন, 'ইডি নয়, আসলে বিজেপি নেতৃত্ব কেজরিওয়ালজির ফোন দেখতে চান। কারণ, লোকসভা নির্বাচনের রণকৌশল এবং ইন্ডিয়া জোটের খুঁটিনাটি জানতেই দিল্লির মুখ্যমন্ত্রীর ফোন প্রয়োজন বিজেপি নেতাদের।' এরপরেই হোয়াটসঅ্যাপ প্রচার শুরুর কথা ঘোষণা করলেন সুনীতা কেজরিওয়াল।

উল্লেখ্য, আবগারি দুর্নীতি মামলায় গত ২১ মার্চ অরবিন্দকে ইডি গ্রেফতার করেছে। আর তার গ্রেফতারির  পরেই দিল্লি জুড়ে শুরু হয়েছে আম আদমি পার্টির বিক্ষোভ। গ্রেফতারির পর থেকেই অরবিন্দের পাশে দাঁড়িয়েছে আপ নেতারা। অন্যদিকে INDIA জোটের সদস্যরা তার গ্রেফতারি নিয়ে সরব হয়েছে। তারা জানিয়েছেন, বিরোধীদের বিরুদ্ধে ইডিকে অস্ত্র হিসাবে ব্যবহার করছে বিজেপি। তবে শেষ পর্যন্ত ‘সত্যের জয় হবে।‘ অন্যদিকে অরবিন্দের গ্রেফতারির পরেই সরব হয়েছে জার্মানি, আমেরিকা এবং জাতিসংঘ। তাদের র তরফে বলা হয়েছে, যাতে কেজরিওয়ালের গ্রেফতারির বিচারে স্বচ্ছতা থাকে। তবে বিদেশের এই হস্তক্ষেপকে একেবারেই ভাল চোখে দেখছে না ভারতের বিদেশমন্ত্রক।

Tags :
AAPArvind kejriwalSunita KejriwalWhatsapp Number
Next Article