OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

প্রথম ছবির শুটিং শেষের আনন্দে রাতভর পার্টি আরিয়ানের

আরিয়ান তার পরিচালনার প্রথম সিরিজের শুটিং শেষ করেছেন।ইন্টারনেটে ভাইরাল হওয়া একটি ভিডিওতে, আরিয়ান খানকে পুরো কাস্ট এবং ক্রুদের সঙ্গে গুরুত্বপূর্ণ অনুষ্ঠানটি উদযাপন করতে দেখা গেছে।
06:22 PM May 26, 2024 IST | Susmita

নিজস্ব প্রতিনিধি: বাবা অসুস্থ, আর এদিকে ছেলে রাতভর পার্টিতে মত্ত। ২০২১ সালে ক্রুজে বিশাল অভিযানে মাদক খাওয়ার অভিযোগে গ্রেফতার করা হয়েছিল শাহরুখ খানের পুত্র আরিয়ান খানকে। যদিও তাঁর বিরুদ্ধে উপযুক্ত প্রমাণের অভাবে তাঁকে ছেড়ে দেওয়া হয়। কিন্তু ২০ দিন জেলে ছিলেন আরিয়ান। যদিও এই ক্ষত এখনও বর্তমান। গতবছর প্রাক্তন NCB অফিসার সমীর ওয়াংখেড়ে আরিয়ানকে ছেড়ে দেওয়ার জন্যে শাহরুখের থেকে ঘুষ দাবি করেছিলেন, সিআইডি অফিসার তদন্তে এমন বিস্ফোরক তথ্য পাওয়ার পরেই সমীরের বিরুদ্ধে মামলা দায়ের হয়। তবে এখন তাঁর মাথার উপর থেকে ঝড় নেমে গিয়েছে। এই ঘটনার পর একাধিকবার নাইট ক্লাবে পার্টি করতে দেখা গিয়েছিল আরিয়ানকে।

গতকালও রাতভর পার্টি করেছেন আরিয়ান। এদিকে বাবা শাহরুখ খান অসুস্থ। দিন কয়েক আগেই হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। তবে এখন তিনি সুস্থ। আজ IPL-এর ফাইনালে গিয়েছেন সপরিবারে। যেখানে তাঁর বড় পুত্র আরিয়ানও আছেন। আসলে সম্প্রতি শেষ হয়েছে আরিয়ানের প্রথম ডেবিউ পরিচালিত ছবি 'স্টারডম'-এর শুটিং। আর সেই কারণেই গতকাল পার্টির আয়োজন করেছিলেন আরিয়ান। আমন্ত্রিত ছিলেন ববি দেওলও। তরুণ খানের তৈরি জাদু দেখার অপেক্ষায় ভক্তরা। আরিয়ান তার পরিচালনার প্রথম সিরিজের শুটিং শেষ করেছেন।ইন্টারনেটে ভাইরাল হওয়া একটি ভিডিওতে, আরিয়ান খানকে পুরো কাস্ট এবং ক্রুদের সঙ্গে গুরুত্বপূর্ণ অনুষ্ঠানটি উদযাপন করতে দেখা গেছে। যেটি তাঁর একটি ফ্যান পেজ শেয়ার করেছে। ভাইরাল ভিডিওতে, তারকা কিডকে দুর্দান্ত তিন-স্তরের কেক কাটতে দেখা গেছে যখন তিনি ববি দেওল সহ সিরিজের পুরো কাস্ট এবং ক্রু সদস্যদের দ্বারা বেষ্টিত ছিলেন। পুরো দলকে তার জন্য উল্লাস ও হাততালি দিতে দেখা গেছে। পার্টি শেষ হওয়ার পর আজ তিনি চেন্নাইয়ে উড়ে গিয়েছেন পরিবারের সঙ্গে।

 

আজ চেন্নাইয়ে বহুল প্রত্যাশিত কলকাতা নাইট রাইডার্সের ফাইনালে আইপিএল ম্যাচের জন্য তাঁরা মাঠে উপস্থিত থাকবেন। এদিকে শাহরুখ খানও এখন সুস্থ আছেন। তবে আজ ফাইনাল হবে কিনা সন্দেহ আছে, কারণ প্রবল বৃষ্টিতে ম্যাচ ভেস্তে যেতে পারে। যাই হোক, আরিয়ান দ্বারা রচিত এবং পরিচালিত এবং রেড চিলিস এন্টারটেইনমেন্ট দ্বারা সমর্থিত, এই শোটিতে প্রধানদের মধ্যে একজন লক্ষ্য লালওয়ানি থাকবেন। জানা গেছে, শাহরুখ খান, রণবীর কাপুর এবং রণবীর সিং- এর ক্যামিও উপস্থিতির পাশাপাশি গুরুত্বপূর্ণ ভূমিকায় ববি দেওল এবং মোনা কাপুরকেও দেখা যাবে।

Tags :
Aryan khanshahrukh khan
Next Article