For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ভুল উত্তর দিয়ে 'মিস ওয়ার্ল্ড' জিতেছেন প্রিয়াঙ্কা চোপড়া, ফাঁস ভিডিও

প্রিয়াঙ্কার প্রতিক্রিয়ায় একটি বাস্তব ত্রুটি ছিল কারণ মাদার তেরেসা ১৯৯৭ সালে মারা যান। প্রিয়াঙ্কার উত্তর সবাইকে মুগ্ধ করলেও তিনি ভুল উত্তর দেন। কিন্তু সম্পূর্ণ আত্মবিশ্বাসী হয়ে তিনি ভুলটাও সঠিকের মতো করে বলেন।
04:35 PM Mar 10, 2024 IST | Sushmitaa
ভুল উত্তর দিয়ে  মিস ওয়ার্ল্ড  জিতেছেন প্রিয়াঙ্কা চোপড়া  ফাঁস ভিডিও
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ৭১ তম 'মিস ওয়ার্ল্ড ২০২৪'-এর ট্রফি একটুর জন্যে হাতছাড়া হয়ে গেল ভারতের। যেখানে অংশ নিয়েছিলেন 'মিস ইন্ডিয়া ২০২২' সিনি শেট্টি। টপ ৪-এ এসেও চূড়ান্ত পর্যায়ে হার মানলেন সিনি। ২৮ বছর পর এবার ভারতেই অনুষ্ঠিত বসেছিল বিউটি প্রতিযোগিতা 'মিস ওয়ার্ল্ড ২০২৪'-এর আসর। ১১১ টি দেশের প্রতিযোগিরা শোয়ে অংশ নিয়েছিলেন। সেখান থেকেই 'মিস ওয়ার্ল্ড ২০২৪' হলেন চেক রিপাবলিকের ক্রিস্টিনা পিসকোভার। গতকাল ৯ মার্চ, মুম্বাইয়ের বিকেসি-তে জিও ওয়ার্ল্ড সেন্টারে মিস ওয়ার্ল্ড সুন্দরী প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে আয়োজন করা হয়েছিল। কিন্তু চেক রিপাবলিকের সুন্দরীর সঙ্গে হার মানলেন সিনি শেট্টি। যিনি একজন দক্ষ ভারতনাট্যম শিল্পীও বটে। কিন্তু ভারতের আশা অসহ্য নিরাশাতেই পরিণত হল। শেষবার ২০১৭ সালে ভারত মিস ওয়ার্ল্ড ট্রফি জিতেছিল মানুষী চিল্লারের হাত ধরে। এর আগে ঐশ্বর্য রাই বচ্চন, প্রিয়াঙ্কা চোপড়া ছিলেন মিস ওয়ার্ল্ড হিসেবে ভারতীয় উত্তরসূরী। ২০০০ সালে প্রিয়াঙ্কা চোপড়া, মিস ওয়ার্ল্ড খেতাব জিতেছিলেন।

Advertisement

মিস ওয়ার্ল্ড এই রেশ চলাকালীনই ভাইরাল হল প্রিয়াঙ্কার একটি পুরানো ভিডিও। যেখানে নেটিজেনরা খুঁজে পেয়েছেন যে, অভিনেত্রী মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় প্রশ্নের ভুল উত্তর দিয়ে বিজয়ী হয়েছিলেন। প্রতিযোগিতার শেষ রাউন্ডের সময়, প্রিয়াঙ্কাকে প্রশ্ন করা হয়েছিল, "আপনি মনে করেন আজকে সবচেয়ে সফল মহিলা কে এবং কেন?" তিনি তার উত্তরে মাদার তেরেসার প্রতি তার প্রশংসা তুলে ধরেছিলেন। তিনি বলেন, “অনেক লোকের আমি প্রশংসা করি, কিন্তু সবচেয়ে প্রশংসনীয় ব্যক্তিদের মধ্যে একজন হলেন মাদার তেরেসা, যিনি অত্যন্ত সহানুভূতিশীল, বিবেচনাশীল এবং দয়ালু ছিলেন৷ তিনি নিজের জন্য এবং অন্যান্য দেশের জন্য অনেক কিছু ছেড়ে দিয়েছিলেন।" যাইহোক, আবেগগতভাবে আলোড়ন সৃষ্টি করার সময়, প্রিয়াঙ্কার প্রতিক্রিয়ায় একটি বাস্তব ত্রুটি ছিল কারণ মাদার তেরেসা ১৯৯৭ সালে মারা যান। প্রিয়াঙ্কার উত্তর সবাইকে মুগ্ধ করলেও তিনি ভুল উত্তর দেন। কিন্তু সম্পূর্ণ আত্মবিশ্বাসী হয়ে তিনি ভুলটাও সঠিকের মতো করে বলেন।

Advertisement

এদিন 'মিস ওয়ার্ল্ড ২০২৪' প্রতিযোগিদের জন্যে নিজের কিছুটা অভিজ্ঞতা ভাগ করে নিয়েছিলেন প্রিয়াঙ্কা। বিদেশ থেকে ভিডিও বার্তায় অভিনেত্রী বলেন, “উদ্দেশ্য, এমন একটি শব্দ যা সবসময় আমার জন্য অনেক অর্থ বহন করে। বড় হয়ে, আমি আমার মা ডাঃ মধু চোপড়া এবং আমার বাবাকে দেখেছি যে ভারতীয় সেনাবাহিনীতে ডাক্তার হিসাবে তাদের দায়িত্ব পালন করতে। আমি দেখেছে তাঁরা তাদের জ্ঞান, অবস্থান, প্রতিভাকে প্রয়োজনে সাহায্য করার জন্য ব্যবহার করে। এখন আমি খুবই সৌভাগ্যবান যে আমি আমার জীবনের যাত্রা চালিয়ে যাচ্ছি এমন নারীদের দ্বারা ঘেরা যারা নারীত্বের পরম মর্মকে নতুনভাবে সংজ্ঞায়িত করেছে। তাদের শক্তি, তাদের সৌন্দর্য এবং তাদের বিশ্বকে পরিবর্তন করার ক্ষমতা।” এছাড়াও প্রিয়াঙ্কা প্রতিযোগিতায় মিস ওয়ার্ল্ড হিউম্যানিটারিয়ান অ্যাওয়ার্ড প্রাপ্ত নীতা আম্বানির প্রশংসাও করে বলেন, “আমি কয়েক বছর ধরে মিসেস নীতা আম্বানিকে জানার বিশেষাধিকার পেয়েছি। তিনি এমন একজন, যাকে আমি তার সবকিছুর জন্য প্রশংসা করি এবং সম্মান করি। তিনি শুধু একজন সম্মানিত শিক্ষাবিদ, সমাজসেবী এবং ব্যবসায়ী নারীই নন, ভারতের শিল্পকলার একজন কট্টর উকিল এবং রক্ষাকর্তাও।'

পেশাদার ফ্রন্টে, প্রিয়াঙ্কা জন সিনা এবং ইদ্রিস এলবার পাশাপাশি কার্ল আরবানের পাশাপাশি দ্য ব্লাফ-এর সঙ্গে হেডস অফ স্টেট-এ অভিনয় করতে প্রস্তুত। ক্যাটরিনা কাইফ এবং আলিয়া ভাটের সহ-অভিনেতা ফারহান আখতারের জি লে জারা-তেও তিনি অভিনয় করবেন বলে আশা করা হচ্ছে।

Advertisement
Tags :
Advertisement