For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

আশীষ বিদ্যার্থীর প্রথম জামাইষষ্ঠী, মেয়েষষ্ঠী পালন সন্দীপ্তার

সকাল থেকেই তাঁর শ্বশুরবাড়িতে চলবে জোরদার প্রস্তুতি, সেটাই ধারণা অনুরাগীদের। কিন্তু হল সম্পূর্ণ উলটো। জামাইষষ্ঠী নয়, বরং স্ত্রীর রূপালি বড়ুয়াকে নিয়ে তিনি এখন কেরলে!
06:36 PM Jun 12, 2024 IST | Susmita
আশীষ বিদ্যার্থীর প্রথম জামাইষষ্ঠী  মেয়েষষ্ঠী পালন সন্দীপ্তার
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ২০২৩ সালে ৬৮ বছর বয়সে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসে রীতিমতো হৈচৈ ফেলে দিয়েছিলেন বলিউড ও দক্ষিণের জনপ্রিয় অভিনেতা আশিস বিদ্যার্থী। অসমের কন্যাকে বিবাহ করেন তিনি। পেশায় তাঁর দ্বিতীয় স্ত্রী ফ্যাশন ডিজাইনার। তিনিও বিবাহিত ছিলেন। যাই হোক, হিসেবমতো তাঁরও প্রথম জামাইষষ্ঠী। অনুরাগীরা ভাবছেন, হয়তো বুড়ো বয়সে জামাইষষ্ঠী পালন করতে পেরে স্বাভাবিকভাবেই উল্লসিত অভিনেতা নিজেও। আর জামাইকে কি খাওয়াবেন। সকাল থেকেই তাঁর শ্বশুরবাড়িতে চলবে জোরদার প্রস্তুতি, সেটাই ধারণা অনুরাগীদের। কিন্তু হল সম্পূর্ণ উলটো। জামাইষষ্ঠী নয়, বরং স্ত্রীর রূপালি বড়ুয়াকে নিয়ে তিনি এখন কেরলে! আসলে কোনও জামাইষষ্ঠী পালন নয়, স্ত্রী রূপালিকে নিয়ে এখন সারা দেশ ঘুরে বেড়াচ্ছেন আশীষ বিদ্যার্থী, এমনটাই একটি সংবাদমাধ্যমকে জানালেন অভিনেতা। কন্যাকুমারী থেকে শুরু করেছেন। এখন তিনি কেরলে।

Advertisement

১৬ জুন ফিরে আসবেন কলকাতায়। আর জামাইষষ্ঠী উপলক্ষে স্ত্রীল আয়োজনেই কব্জি ডুবিয়ে মাটন আর মিষ্টি খেয়েছেন তিনি। তবে অভিনেতার শ্বশুরবাড়ি নেই। তাই দু’জনে নিজেদের মতো করেই জামাইষষ্ঠী পালন করেছেন। জামাইষষ্ঠী উপলক্ষে রূপালি সাদা-কালো রঙের নতুন জামা কিনে দিয়েছে তাঁর স্বামীকে। স্ত্রীকেও একই রঙা পোশাক কিনে দিয়েছেন অভিনেতা। তবে শুধু শুধু দেশ ঘুরছেন না। নানা জায়গায় কমেডি শোয়ের আয়োজন করেছেন আশীষ বিদ্যার্থী। ১৬ জুন কলকাতায় অনুষ্ঠান করবেন। এদিকে বাংলায় সকাল থেকেই তারকা জামাইরা শ্বশুরবাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছেন। এ বছেরের শুরুতে টলিউডে একঝাঁক তারকারা বিয়ে সেরেছেন।তাই হিসেবমতো তাঁদেরও এবার প্রথম জামাইষষ্ঠী।

Advertisement

তাই মেয়েকে নিয়ে সকাল সকালই শ্বশুরবাড়িতে চলে হয়েছেন তারকা জামাইরা। তাঁদের নানা ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে। এদিকে বিয়ের পর প্রথম জামাইষষ্ঠী অভিনেত্রী সন্দীপ্তা সেনের। এ বছর তাঁরও বিয়ে হয়েছে। তবে সন্দীপ্তার বাড়িতে একটু অন্যরকমভাবে জামাইষষ্ঠী পালন হয়েছে। কারণ শুধু জামাইষষ্ঠী নয়, সন্দীপ্তাকে মেয়েষষ্ঠীও দিয়েছেন তাঁর বাবা-মা। গতে বাঁধা ষষ্ঠী মেনে জামাইয়ের জন্য নানা পদ, উপহার, সবটাই করেছেন সন্দীপ্তা বাবা-মা। কিন্ত তারা ভোলেননি মেয়েকেও। একেবারে পঞ্চবাঞ্জ্যন সাজিয়ে মেয়েকেও খেতে দিয়েছেন সন্দীপ্তার মা। নামী প্রযোজনা সংস্থার সঙ্গে যুক্ত সন্দীপ্তার স্বামী সৌম্য। আর এমন জামাই পেয়ে সন্দীপ্তার পরিবারও খুব খুশী।

Advertisement
Tags :
Advertisement