OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

সোশ্যাল মিডিয়ায় জমির বিজ্ঞাপন দিয়ে প্রতারণার ঘটনায় অশোকনগরে গ্রেফতার ৪, উদ্ধার ৭ লাখ টাকা

05:46 PM Jul 16, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,অশোকনগর: সোশ্যাল মিডিয়ায় জমির বিজ্ঞাপন দিয়ে ৭ লাখ টাকার জালিয়াতি।উদ্ধার তিন লাখ দশ হাজার টাকা।গ্রেফতার মূল পান্ডা সহ চার। বড়সড় সাফল্য অশোকনগর থানার।পুলিশ সূত্রে জানা যায়, অলক ব্যানার্জি নামে হালিশহরের(Halisahar) এক বাসিন্দা চলতি মাসের ৭তারিখ অশোকনগর থানায় একটি অভিযোগ দায়ের করেন।অভিযোগ সোশ্যাল মিডিয়ায় জমির বিজ্ঞাপন দেখে আলাপ হয় প্রতারক চক্রের সঙ্গে। দীর্ঘদিন ধরে ৩৪ নম্বর জাতীয় সড়কের পাশে বিভিন্ন জমি দেখানো হয় তাকে। সেই মত একটি জমি বাবদ অ্যাডভান্স করার জন্য হালিশহরের বাসিন্দা অলক ব্যানার্জি ৭ লাখ টাকা নিয়ে ৭ জুলাই আওয়াল সিদ্ধি মোড়ে দেখা করতে আসেন ।

তখন অভিযোগ প্রথমে তাকে একটি স্করপিও গাড়িতে উঠতে বলেন কিছুটা যাওয়ার পরেই ৭ লাখ টাকা ছিনিয়ে নিয়ে অলক ব্যানার্জিকে মারধর করে গাড়ি থেকে ফেলে দেওয়া হয়। এরপরে অশোকনগর থানায় অভিযোগ দায়ের হলে অশোকনগর থানার(Asoknagar P.S.) পুলিশ মূল পান্ডা হাবড়া থানার নারায়ণ কাঠির বাসিন্দা ফারুক হোসেন সহ আরো তিন সাগরেদ হরিণঘাটার(Haringhata) বাসিন্দা দেবব্রত দাস, আমডাঙার বাসিন্দা ইব্রাহীম মন্ডল, গাইঘাটার বাসিন্দা জুলফিকার মন্ডলকে গ্রেফতার করে।

তাদের প্রত্যেককে বারাসত আদালতে(Barasat Court) পেশ করে জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে তিন দিনের পুলিশ হেফাজত বাকি দুজনকে চারদিনের পুলিশ হেফাজত নেওয়া হয়। পুলিশ হেফাজত নিয়ে জিজ্ঞাসাবাদের পরে অভিযুক্তদের কাছ থেকে উদ্ধার হয় ৩ লাখ ১০ হাজার টাকা এবং চারটি মোবাইল ফোন । মঙ্গলবার এই ঘটনার বিবরণ জানিয়ে অশোকনগর থানার ভারপ্রাপ্ত আধিকারিক চিন্তামণি নস্করকে পাশে রেখে সাংবাদিক বৈঠক করেন এসডিপিও হাবরা প্রসেনজিৎ দাস।

Tags :
Asoknagar Fraud Case Arrest 4Asoknagar Land Fraud Case
Next Article