For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

উপপ্রধান খুনের জেরে অশোকনগরে উত্তেজনা, অবরোধ ,ভাঙচুর

04:04 PM Mar 01, 2024 IST | Subrata Roy
উপপ্রধান খুনের জেরে অশোকনগরে উত্তেজনা  অবরোধ  ভাঙচুর
Advertisement

নিজস্ব প্রতিনিধি,অশোকনগর: উত্তর ২৪ পরগনা জেলার অশোকনগরের গুমাতে পঞ্চায়েতের উপপ্রধান বিজন দাস খুনের ঘটনায় শুক্রবার ফের উত্তপ্ত হয়ে উঠল অশোকনগর থানার(Asoknagar P.S.) গুমা এলাকা। বিজন খুনে ধৃত পলাশ শর্মার বাড়ির একটি কাঠ কারখানার ভেতরে যেখানে কাঠের ভুসি রাখা হয় তার মধ্যেই শুক্রবার একটি পিস্তল দেখতে পান স্থানীয় কাঠগুরো ক্রেতা। অশোকনগর থানার পুলিশকে সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয়। ছুটে আসেন এলাকার বাসিন্দারা এবং বিজনের অনুগামীরা। শুরু হয় বিক্ষোভ। অশোকনগর থানার পুলিশ ঘন্টাখানেক পরে এসে পিস্তল উদ্ধার করে নিয়ে যায়।

Advertisement

এরপরে স্থানীয় মহিলা এবং বিজনের অনুগামীরা রাস্তায় টায়ার জ্বালিয়ে কাঠ ফেলে গুমা স্টেশন রোড অবরোধ শুরু করে। পুলিশ এসেও অবরোধ তুলতে পারিনি। এরপরেই অবরোধকারীরা আধঘন্টা অবরোধ করার পরে মূল অভিযুক্ত গৌতম দাসের(Goutam Das) বাড়ির দিকে ছড়িয়ে পড়ে। প্রায় দেড় ঘন্টা ধরে তান্ডব চালানো হয় গৌতম দাসের বাড়ির সামনের কয়েকটি দোকান এবং বাড়ির জালনা ও এসি ভেঙে ফেলা হয়। ইলেকট্রিকের মিটার ভেঙে চুরে ফেলা হয়। হাবরা এস ডি পি ও' র(SDPO) নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী প্রায় এক ঘন্টার চেষ্টায় অবস্থা আয়ত্তে আনেন ।

Advertisement

তবে অবরোধকারীদের মূল দাবি বিজন একজন সমাজসেবী ছিলেন। গৌতম দাস বিভিন্ন রকম অবৈধ ব্যবসার সঙ্গে জড়িত । কিন্তু ছ'দিন হয়ে যাবার পরেও এখনো মূল অভিযুক্ত গৌতম গ্রেপ্তার না হওয়াতেই তারা ক্ষুব্ধ এবং বেশ কয়েকটি সংগঠনের ডাকে এলাকায় বন্ধ চলছে। শুক্রবার সকাল থেকে অশোকনগর জুড়ে বনধ ছিল চোখে পড়ার মতো।

Advertisement
Tags :
Advertisement