OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

৬৬ কো‌টি টাকার নেশার ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার ত্রিপুরার তিন কুখ্যাত মাদক পাচারকারী

09:32 PM Jun 14, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,অসম: বিপুল প‌রিমান মাদক সহ ত্রিপুরার পার্শ্ববর্তী রাজ্য অসমের করিমগঞ্জ‌ থানার পু‌লি‌শের হা‌তে ধরা পড়ল ত্রিপুরার তিন কুখ্যাত মাদক পাচারকারী । গোপন খবরের ভিত্তিতে পুলিশের একটি দল করিমগঞ্জ শিলচর জাতীয় সড়কের লামাজুয়ার এলাকায় অভিযান চালিয়ে এই মাদক উদ্ধার সহ তিনজন‌ কুখ্যাত মাদক পাচারকারীকে আটক করে থানায় নিয়ে আসে। এই অ‌ভিযা‌নে ধৃত মাদক পাচারকারীদের কাছ থেকে ২ লক্ষ ২০ হাজার নেশার ইয়াবা ট্যাবলেট বা‌জেয়াপ্ত হয়। অসম পুলিশের আইজিপি পার্থসারথি মহন্ত এবং করিমগঞ্জের পুলিশ সুপার পার্থপ্রতিম দাসের নেতৃত্বে পুলিশের একটি দল এই অভিযান চা‌লি‌য়ে সার্থকতা লাভ ক‌রে।

উদ্ধারকৃত নেশা সামগ্রীগুলির কা‌লো বাজারী মূল্য ৬৬ কোটি টাকা হ‌বে বলে পুলিশের তরফে জানানো হয়েছে। জানা যায়, মিজোরাম(Mizoram) থেকে একটি নম্বর বিহীন বোলেরো ক্যাম্পাস গাড়ি ত্রিপুরার দিকে আসছিল।গা‌ড়ি‌টি শিলচর(Silchar) জাতীয় সড়কের লামাজুয়ার এলাকায় আসার পর পুলিশ গাড়িটিকে আটক করে তল্লাশি চালিয়ে গাড়িটির পেছনের লাইটের ভেতরে লুকানো অবস্থায় ২ লক্ষ ২০ হাজার নেশার ইয়াবা ট্যাবলেট উদ্ধার ক‌রে। ধৃত‌দের তিনজন কুখ্যাত মাদক পাচারকারীদের নাম হলো ত্রিপুরার মেলাঘর এলাকার খাইরুল হোসেন,নবির হোসেন ও মামন মিয়া।

বর্তমা‌নে ধৃত তিনজন কুখ্যাত মাদক পাচারকারীকে গ্রেফতার করে করিমগঞ্জ সদর থানায়(Karimganj Sadar P.S.) আটক করে জোর জিজ্ঞাসাবাদ চালিয়ে যাচ্ছে পু‌লিশ।এই ঘটনায় করিমগঞ্জ থানার পুলিশ ধৃত তিনজন কুখ্যাত মাদক পাচারকারীদের বিরুদ্ধে মাদক চোরা চালান আইনে মামলা দায়ের করে এই নেশাপাচার কান্ডে জ‌ড়িত অন্যদের খু‌ঁজে বের করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে।

Tags :
ASSAM POLICEAssam Police Arrest 3 Notorious Drug Smugglar Of Tripura
Next Article