OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

আসানসোলের কুলটিতে প্রকাশ্য দিবালোকে শুট আউট, নিহত মাইক্রো ফিনান্স সংস্থার কর্ণধার

03:22 PM Apr 15, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,আসানসোল: পশ্চিম বর্ধমান জেলার আসানসোলের কুলটি চিনাকুড়িতে সোমবার ভর দুপুরে শুট আউট।আসানসোলের কুলটি থানার(Kulti P.S.) চিনাকুড়িতে শুট আউট।প্রকাশ্য দিবালোকে অফিসে ঢুকে একজনকে গুলি করে খুন করল দুষ্কৃতী।খবর পেয়ে ঘটনাস্থলেই পুলিশ।মৃতের নাম উমা শঙ্কর চৌহান।অফিসের কর্মীরা বলেন এক দুষ্কৃতী এসে উমা শঙ্কর চৌহানকে পরপর কয়েক রাউন্ড গুলি করে খুন করে বলে অভিযোগ।এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়। অফিসের বাইরে কাচের জানালা থেকে ওই ব্যক্তিকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে দুষ্কৃতি।

ঘটনাস্থলেই গুলিবিদ্ধ হয়ে ওই ব্যবসায়ী মৃত্যু হয়। তারপর দুষ্কৃতী পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে মাইক্রো ফিনান্স সংস্থার কর্ণধার ছিলেন নিহত উমাশঙ্কর চৌহান। রবিবার তিনি চেন্নাই(Chennai) থেকে আসানসোলে ফেরেন। সোমবার কুলটি চেনা কুলিতে ওই সংস্থার অফিসে যান তিনি। বেলা ১১ঃ৩০ টা নাগাদ সেখানে এক দুষ্কৃতী পৌঁছায়। তার মুখ গামছা দিয়ে ঢাকা ছিল। ওই দুষ্কৃতী সংস্থা রিসেপশনে গিয়ে উমাশংকরের সঙ্গে দেখা করার চেষ্টা করেন। যখন তার কাছে জানতে চায় সে কি আগের থেকে সময় নিয়েছিল তখন সে বলে হ্যাঁ সময় নেওয়া আছে। এরপর রিসেপশানের দায়িত্বে থাকা ওই ব্যক্তি যখন ভেতরে উমাশঙ্করের কাছে যুবকটির আসার কথা জানাতে যায় সেই সময় ওই দুষ্কৃতী অফিসের জানলার বাইরে থেকে উমাশঙ্করকে লক্ষ্য করে পরপর গুলি ছুঁড়তে থাকে।

উমাশঙ্কর রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে। সেখানেই তার মৃত্যু হয়। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়। ওই অফিসের থাকা সিসিটিভির(CCTV) ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। দুষ্কৃতীকে সনাক্ত করার কাজ শুরু হয়েছে। অফিসের রিসেপশনের দায়িত্বে থাকা কর্মীকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। ওই দুষ্কৃতী একাই এসেছিল নাকি? আর কেউ তার সঙ্গে ছিল তাও খতিয়ে দেখা হচ্ছে। কি কারনে মাইক্রো ফিনান্স সংস্থার কর্ণধার উমাশঙ্কর চৌহানকে(Umasankar Chowhan) টার্গেট করা হইল তা জানার চেষ্টা করছে পুলিশ। এর আগে কুলটির(Kulti) চিনা কুড়িতে এক সুদ কারবারিকে গুলি করে খুন করা হয়। সেই খুনের ঘটনা ছয় মাসের মাথায় ফের প্রকাশ্য দিবালোকে শুট আউট আসানসোলে।

Tags :
Assansoal Kulti Shoot OutKulti Shoot Out Dead 1
Next Article