OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

রাস্তা থেকে ছিটকে খাদে পড়ল গাড়ি, জম্মু-কাশ্মীরে নিহত ১০

10:03 AM Mar 29, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ জম্মু- কাশ্মীরে ভয়াবহ দুর্ঘটনা। শুক্রবার  সকালে রামবন এলাকায় আচমকাই একটি যাত্রীবাহী গাড়ি রাস্তা থেকে ছিটকে খাদে পড়ে যায়। এই ঘটনায় এখন ও পর্যন্ত ১০ জন প্রাণ হারিয়েছেন বলে জানা গিয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ।

এই পুরো ঘটনা প্রসঙ্গে জম্বু-কাশ্মীরের পুলিশ জানিয়েছে, গাড়িটি শ্রীনগর থেকে জম্মু যাওয়ার পথে দুর্ঘটনাটি ঘটে। খবর পাওয়া মাত্রই  রাজ্য বিপর্যয় মোকাবিলা বাহিনী (এসডিআরএফ) এবং রামবনের সিভিল কুইক রেসপন্স টিম (কিউআরটি) ঘটনাস্থলে পৌঁছেছে। তবে বর্তমানে জম্বু ও কাশ্মীরে বৃষ্টি হওয়ার জন্য উদ্ধারকাজ করতে বেশ অসুবিধার মুখে পড়তে হয়েছে প্রশাসনকে।

রামবান ভলান্টিয়ার্স গ্রুপের সিভিল কিউআরটির প্রেসিডেন্ট বশির আহমেদ মাগ্রে জানান, এই দুর্ঘটনায় নিহতরা সকলেই ছিলেন বহিরাগত শ্রমিক। তারা কাজের জন্য কাশ্মীরে যাচ্ছিলেন। এই দুর্ঘটনায় নিহতদের মধ্যে রয়েছে বছর ৪৭-এর জম্মুর আম্ব ঘরোথার বাসিন্দা বলওয়ান সিং এবং  বিহারের পশ্চিম চম্পারণের বাসিন্দা বিপিন মুখিয়া ভৈরাগং। তবে বাকিদের পরিচয় এখন জানা যায়নি। ইতিমধ্যেই নিহতদের দেহ ময়নাতদন্তের জন্য পাঠান হয়েছে। কি করে ওই গাড়িটি খাদে পড়ল তা নিয়ে পুলিশ তদন্ত শুরু করেছে। একথা বলতেই হয় কাশ্মীরে বর্তমানে লাগাতার এমন দুর্ঘটনা ঘটছে। আর তাতেই প্রশ্ন উঠছে প্রশাসনের ভুমিকা নিয়ে।

Tags :
AccidentDeath.Jammu-Srinagar highway
Next Article