OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

গাজায় ত্রাণ নিতে গিয়ে ইজরায়েলি বাহিনীর হামলায় নিহত ২০

10:32 AM Mar 15, 2024 IST | Srijita Mallick

আন্তর্জাতিক ডেস্কঃ গাজায় ত্রাণ নিতে গিয়ে ইজরায়েলি বাহিনীর হামলায় প্রাণ হারালেন ফিলিস্তিনি নাগরিক। এই ঘটনায় প্রাণ হারিয়েছেন ২০ জন এবং ১৫৫ জন আহত হয়েছেন। আল শিফা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মোহাম্মদ ঘারাব বলেন, হতাহতদের হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে মনে করা হচ্ছে।  

গাজার স্বাস্থ্য মন্ত্রণালয় বলেছে, 'গাজার কুয়েত গোলচত্বরে তৃষ্ণা মেটাতে হাজির  হয়েছিলেন বেশ কয়েকজন। আর সেই সময় ইজরায়েলি বাহিনীরা তাদের ওপর হামলা চালায়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ট্যাংক বা আর্টিলারি ফায়ারের মতো শব্দ শুনে ওই এলাকা কেঁপে ওঠে।

উল্লেখ্য, গত ৭ ই অক্টোবর ইজরায়েলে হামাসের হামলায় ১ হাজার ২০০ জনের মতো নিহত হয়েছেন। তাঁদের মধ্যে ৩২০ জনের মতো সেনা রয়েছেন। এই হামলার পরেই গাজার ওপর হামলা শুরু করে ইজরায়েল বাহিনী। ইজরায়েল এবং হামাস সংঘর্ষের জেরে গাজায় মৃতের সংখ্যা  ছাড়িয়েছে ৩১ হাজার। জাতিসংঘ জানিয়েছে, ইজরায়েল -হামাস যুদ্ধের প্রধান শিকার হচ্ছে নারী ও শিশুরা। গত তিন মাসে ইজরায়েলি হামলায় প্রাণ  গাজায় প্রাণ হারিয়েছে ১০ হাজারেরও বেশি শিশু।  শুধু প্রাণ হারান নয় ইয়রায়েলি হামলায় আহত হয়েছেন শতাধিক শিশু।  

Tags :
Death.Gazaisrealisreal attack
Next Article