For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

কুয়েতের বহুতলে ভয়াবহ অগ্নিকাণ্ডে ঝলসে মৃত্যু চার ভারতীয় সহ ৩৫ জনের

দমকলকর্মীরা এখনও আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এদিকে ভয়াবহ অগ্নিকাণ্ডে আহতর সংখ্যা কমপক্ষে ৪৩ জন দাঁড়িয়েছে। চিকিৎসার জন্য এই মূহুর্তে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।
02:23 PM Jun 12, 2024 IST | Susmita
কুয়েতের বহুতলে ভয়াবহ অগ্নিকাণ্ডে ঝলসে মৃত্যু চার ভারতীয় সহ ৩৫ জনের
Advertisement

নিজস্ব প্রতিনিধি: কুয়েতের বহুতল ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে ছাই ৩৫ জন। ঘটনাটি ঘটেছে, কুয়েতের দক্ষিণ আহমেদি গভর্নরেটের মানগাফ শহরে। যেখানে একটি বহুতল ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে ছাই ৩৫ জন। যার মধ্যে আছেন চারজন ভারতীয়, তাঁরা সকলেই মারা গিয়েছেন। ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা রাষ্ট্রীয় গণমাধ্যমকে জানিয়েছেন, ঘটনাটি ঘটেছে বুধবার ভোরে দক্ষিণ কুয়েতের মানগাফ শহরে। যেখানে শ্রমিকদের একটি বহুতল ভবনে আগুন লেগে অন্তত ৩৫ জন নিহত হয়েছেন। তবে ভবনটি শ্রমিকদের কিনা, তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। কুয়েতের একজন কর্মকর্তা জানিয়েছেন, মানগাফের ওই ভবনে আগুন লেগে অন্তত চারজন এবং পাশের আরেকটি ভবনের অন্তত ৩৫ জন মারা গেছেন। অর্থাৎ, মোট ৩৯ জনের মৃত্যু হওয়ার আশঙ্কা করা হচ্ছে।

Advertisement

তবে হতাহতের এই সংখ্যা এখনও চূড়ান্ত নয় বলে জানিয়েছেন দেশের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা। দমকলকর্মীরা এখনও আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এদিকে ভয়াবহ অগ্নিকাণ্ডে আহতর সংখ্যা কমপক্ষে ৪৩ জন দাঁড়িয়েছে। চিকিৎসার জন্য এই মূহুর্তে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। মেজর জেনারেল ঈদ রাশেদ হামাদ জানিয়েছেন, স্থানীয় সময় সকাল ৬ টায় কর্তৃপক্ষকে ঘটনাটি জানানো হয়েছে। সিনিয়র পুলিশ কমান্ডার বলেছেন, "যে বিল্ডিংটিতে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটেছে সেখানে গৃহকর্মীরা থাকতেন। এবং সেখানে প্রচুর সংখ্যক শ্রমিক ছিল। কয়েক ডজনকে উদ্ধার করা হয়েছে, কিন্তু দুর্ভাগ্যবশত আগুনের ধোঁয়া শ্বাস নেওয়ার ফলে অনেকের মৃত্যু হয়েছে। আমরা সর্বদা সতর্ক করি।

Advertisement

এখনও অনেক বেশি কর্মী আবাসনে আটকে রয়েছে।" কুয়েতের স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে যে, আগুনের কারণে প্রায় ৪৩ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং তাদের মধ্যে চারজন ভারতীয় আছেন বলে জানা গিয়েছে। পুলিশ কর্তৃক রিপোর্ট করা ৩৫ জন ছাড়াও চারটি প্রাণহানির ঘটনা ছিল। কর্তৃপক্ষ আগুন নিয়ন্ত্রণে এনেছে এবং কী কারণে এটি ঘটেছে তা তদন্ত করছে।

Advertisement
Tags :
Advertisement