For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রেশন দুর্নীতি মামলায় অভিনেত্রী ঋতুপর্ণা ছাড়াও ইডির নজরে আরও ৫০

02:29 PM Jun 13, 2024 IST | Srijita Mallick
রেশন দুর্নীতি মামলায় অভিনেত্রী ঋতুপর্ণা ছাড়াও ইডির নজরে আরও ৫০
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ শুধু মাত্র অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত নয়  রেশন দুর্নীতির সঙ্গে যুক্ত রয়েছেন আরও ৫০জন। এমনটাই জানা গিয়েছে ইডি সূত্র মারফত। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা জানিয়েছে, রেশন দুর্নীতি মামলার সঙ্গে যুক্ত ৫০ জনের নামের তালিকা প্রস্তুতির কাজ চলছে।  একে একে তাদের জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হবে।

Advertisement

রেশন বণ্টন দুর্নীতির মামলায় আগামী ১৯ জুন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে ইডি তলব করেছে। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা জানিয়েছে, অভিনেত্রী ছাড়াও রেশন বন্টন দুর্নীতির তদন্তে ক্রমে একের পর এক নাম উঠে এসেছে। তাঁদের সঙ্গে এই মামলায় অভিযুক্তদের বিপুল লেনদেন হয়েছে। তাই প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, এই ৫০ জনের মধ্যে একটি বড় অংশকে তলব করে জেরা করা হবে।

Advertisement

রেশন দুর্নীতি মামলায় ২০২৩ সালে গ্রেফতার হয়েছেন  জ্যোতিপ্রিয় মল্লিক, ব‌্যবসায়ী বাকিবুর রহমান, শঙ্কর আঢ‌্য-সহ অনেককে। এই আবহে ১৯ জুন সকাল ১১টায় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে তলব করা হয়েছে সল্টলেকের সিজিও কমপ্লেক্সে। ইডি সূত্রের খবর, তাঁকে বেশ কিছু নথি নিয়ে আসতে বলা হয়েছে। এর মধে‌্য রয়েছে তাঁর যাবতীয় ব‌্যাঙ্ক লেনদেন ও আয়করের নথি। শুধু তাই নয় অভিনেত্রীর প্রযোজনা সংস্থার আয় ও আয়ের নথিও ইডি খতিয়ে দেখবে। ওই সংস্থার মাধ‌্যমে কী কী ছবি, রিয়‌্যালিটি শো, টিভি অনুষ্ঠান প্রযোজনা করা হয়েছে, ইডি তা জানার চেষ্টা করছে। তবে ১৯ জুন আদৌ টলি অভিনেত্রী ইডির দফতরে  হাজিরা দেয় কিনা সেটাই এখন দেখার বিষয়।

Advertisement
Tags :
Advertisement