For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'Animal'-এর শেষেই সিক্যুয়ালের ইঙ্গিত, কবে থেকে শুরু ছবির শুটিং'?

বর্তমানে, চলচ্চিত্র নির্মাতা আগামী কয়েক মাসে প্রভাসের সঙ্গে তাঁর কপ থ্রিলার, 'স্পিরিট'-এর শুটিং করার জন্য প্রস্তুতি নিচ্ছেন। সন্দীপের দেওয়া প্লটলাইনের উপর ভিত্তি করে সিক্যুয়েলের স্ক্রিপ্ট তৈরি হবে।
07:04 PM Jan 31, 2024 IST | Sushmitaa
 animal  এর শেষেই সিক্যুয়ালের ইঙ্গিত  কবে থেকে শুরু ছবির শুটিং
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ছবি রিলিজ হয়ে গিয়েছে তাও ২ মাস হয়ে গেল। তাও ছবির প্রশংসা সকলের মুখে মুখে ঘুরছে। হ্যাঁ, সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত 'Animal'-এর সাফল্য এখন মাইলফলক অর্জন করেছে। শাহরুখের পাঠান, জওয়ানের রেকর্ড ভাঙতে না পারলেও বিশ্বব্যাপী সাড়ে ৯০০ কোটি ছুঁয়েছে এই ছবি। ছবিতে রণবীরের মারাত্মক অভিনয়, ববি দেওলের কামব্যাক, রণবীর-তৃপ্তির দুর্দান্ত রসায়ন রীতিমতো হৈচৈ ফেলে দিয়েছিল দর্শক হৃদয়ে। তবে ছবির সিক্যুয়ালের একটি ইঙ্গিত নির্মাতারা ছবির শেষেই দিয়েছিলেন। আর তারপর থেকেই ভক্তরা উত্তেজনায় একেবারে লাফাচ্ছে।

Advertisement

এবার এল ছবির সিক্যুয়ালের বিরুদ্ধে বড়সড় আপডেট। ২০২৫ সালে মুক্তি পেতে পারে Animal park। 'অ্যানিমাল'-এ ছবিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন, রণবীর কাপুর, রশ্মিকা মান্দান্না, তৃপ্তি দিমরি এবং ববি দেওল। তবে মনে হচ্ছে, ছবির সিক্যুয়েলের কাজ শুরু হওয়া পর্যন্ত একটু অপেক্ষা করতে হবে মিড-ডে-র সর্বশেষ প্রতিবেদন অনুসারে, পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার ঘনিষ্ঠ সূত্রগুলি প্রকাশ করেছে যে, সিক্যুয়ালটির লেখার কাজ ফেব্রুয়ারিতে শুরু হবে। বর্তমানে, চলচ্চিত্র নির্মাতা আগামী কয়েক মাসে প্রভাসের সঙ্গে তাঁর কপ থ্রিলার, 'স্পিরিট'-এর শুটিং করার জন্য প্রস্তুতি নিচ্ছেন। সন্দীপের দেওয়া প্লটলাইনের উপর ভিত্তি করে সিক্যুয়েলের স্ক্রিপ্ট তৈরি হবে।

Advertisement

সূত্রটি আরও প্রকাশ করেছে যে, ইতিমধ্যেই 'অ্যানিমেল পার্ক'-এর মৌলিক কাঠামোটির প্রথম অংশটির লেখা হয়ে গিয়েছে, দ্বিতীয় অংশটি রণবীর কাপুরের চরিত্র (রণবিজয়) এবং তার চেহারার উপর ফোকাস করবে। দ্বিতীয় কিস্তিতে রণবিজয়ের সঙ্গে রশ্মিকা মান্দানার চরিত্রের (গীতাঞ্জলি) সম্পর্ক এবং তার ছেলের সঙ্গে তাঁর সম্পর্কও দেখানো যাবে। রণবীর কাপুর শুধুমাত্র আগামী বছর 'অ্যানিমেল পার্ক'-এ ফোকাস করবেন।

Advertisement
Tags :
Advertisement