For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

পাঠান-জওয়ানের পর 'ডানকি' মুক্তির আগেও বৈষ্ণো দেবী মন্দিরে গেলেন শাহরুখ

ডানকি মুক্তির আগেও ভাঙলেন না সেই নিয়ম।শাহরুখ খান ১১ ডিসেম্বর জম্মুর কাটরার বৈষ্ণো দেবী মন্দিরে গিয়েছিলেন। 'পাঠান' এবং 'জওয়ান' এর মতো ডানকি ছবি মুক্তির আগেও পবিত্র মন্দির পরিদর্শন করলেন।
12:11 PM Dec 12, 2023 IST | Sushmitaa
পাঠান জওয়ানের পর  ডানকি  মুক্তির আগেও বৈষ্ণো দেবী মন্দিরে গেলেন শাহরুখ
Advertisement

নিজস্ব প্রতিনিধি: মুসলিম হয়েও তিনি বরাবরই নিজেকে ভারতীয় বলেই পরিচয় দেন। কখনই জাত-পাতের ধার ধারেন না তিনি। একবার প্রকাশ্যেই বলেছিলেন, তিনি মুসলিম, তাঁর স্ত্রী হিন্দু কিন্তু তাঁর সন্তানরা হল ভারতীয়। সুতরাং মুসলিম হলেও সবার আগে তিনি ভারতীয়। সেই কারণে হিন্দু মন্দিরে অবাধ যাতায়াত তাঁর। দীর্ঘ ৪ বছর বিরতি কাটিয়ে ২০২৩ সালে অভিনয়ে প্রত্যাবর্তন করেই একেবারে বোমা ফাটিয়েছেন বলিউডের বাদশা শাহরুখ খান। প্রথমে 'পাঠান', 'জওয়ান', তাঁর দুটো ছবিই হয়েছে একেবারে ব্লকবাস্টার। এবার তিনি বছরের তিন নম্বর ছবির মুক্তির জন্যে অপেক্ষা করছেন। আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে রাজকুমার হিরানির সঙ্গে সহযোগিতায় শাহরুখের প্রথম ছবি 'ডানকি'।

Advertisement

ইতিমধ্যেই ছবির ট্রেলার, পোস্টার, গান সবটাই ভক্তদের কাছ থেকে দুর্দান্ত সাড়া পেয়েছে। ছবি মুক্তির আর কটা দিন বাকি, তার আগেই বৈষ্ণো দেবী মন্দিরে পুজো সেরে নিলেন শাহরুখ খান। তিনি তাঁর ব্লকবাস্টার পাঠান, জওয়ান মুক্তির আগেও মাঝ রাতে বৈষ্ণো দেবী দর্শনে গিয়েছিলেন। ডানকি মুক্তির আগেও ভাঙলেন না সেই নিয়ম।শাহরুখ খান ১১ ডিসেম্বর জম্মুর কাটরার বৈষ্ণো দেবী মন্দিরে গিয়েছিলেন। 'পাঠান' এবং 'জওয়ান' এর মতো ডানকি ছবি মুক্তির আগেও পবিত্র মন্দির পরিদর্শন করলেন। মনে হচ্ছে তিনি এটিকে একটি ঐতিহ্যে পরিণত করেছেন।

Advertisement

গতকাল গভীর রাতে অভিনেতাকে মন্দির চত্বরে দেখা যায় এবং দেবীর কাছে প্রার্থনা করেন। আসলে, ঠিক এক বছর আগে, ১২ ডিসেম্বর, ২০২২- সালে অভিনেতা বৈষ্ণো দেবীর মন্দিরে গিয়েছিলেন। যখন তাঁর ছবি 'পাঠান' মুক্তির সময় ঘনিয়ে এসেছিল। ছবির জন্যে মায়ের কাছে প্রার্থনা করতে গিয়েছিলেন অভিনেতা। কপালে লাল টিকাও ছিল তাঁর। 'ডানকি'-তে শাহরুখ খানের সঙ্গে বোমান ইরানি, তাপসী পান্নু, ভিকি কৌশল, বিক্রম কোচার এবং অনিল গ্রোভার ছিলেন। একটি জিও স্টুডিও, রেড চিলিজ এন্টারটেইনমেন্ট, এবং রাজকুমার হিরানি ফিল্মসের উপস্থাপনা, রাজকুমার হিরানি এবং গৌরী খান প্রযোজিত এবং অভিজাত যোশি, রাজকুমার হিরানি এবং কণিকা ধিল্লন রচিত, 'ডানকি' ২১ ডিসেম্বর, ২০২৩-এ মুক্তি পেতে চলেছে।

Advertisement
Tags :
Advertisement