OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

আতলেতিকোর কাছে হেরে চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় ইন্টার মিলানের

10:00 AM Mar 14, 2024 IST | Sundeep

নিজস্ব প্রতিনিধি: টাইব্রেকারে লাওতারো মার্তিনেজের শট মিসের মূল্য চোকাতে হল ইন্টার মিলানকে। প্রতিদ্বন্দ্বী আতলেতিকো মাদ্রিদের কাছে হেরে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে যেতে হলো গতবারের রানার্স ইন্টার মিলানকে।

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শেষ প্রথম লেগে ১-০ গোলে আতলেতিকোকে হারিয়ে দিয়েছিল ইন্টার। ফলে এদিন এগিয়ে থেকেই ফিরতি লিগে খেলতে নেমেছিলেন লাওতারো মার্তিনেজরা। প্রথমার্ধের ৩৩ মিনিটে গোল করে দলকে এগিয়ে দিয়েছিলেন ফেডরিকো দিমরেকো। সতীর্থ নিকোলা বারেল্লার বাঁ দিক থেকে বক্সে বাড়ানো বল জালে পাঠাতে ভুল করেননি ইতালিয়ান ডিফেন্ডার। ওই গোলের সঙ্গে সঙ্গেই ব্যবধান ২-০ করে ইন্টার মিলান। কিন্তু তার পরেই অবিশ্বাস্যভাবে ম্যাচে ফিরে আসে আতলেতিকো।  গোল খাওয়ার দুই মিনিট বাদে তেড়েফুঁড়ে আক্রমণে নামার ফল পায় স্পেনের দলটি। কোকের কাছ থেকে পাওয়া বল আঁতোয়ান গ্রিজমান নিজের নিয়ন্ত্রণে নিয়ে ঠাণ্ডা মাথায় পাঠিয়ে দেন মিলানের জালে। প্রথমার্ধে খেলার ফল ছিল ১-১।

দ্বিতীয়ার্ধের শুরু থেকেই আক্রমণের ঝাঁজ বাড়ায় আতলেতিকো। ৫২ মিনিটে গোলের সুবর্ণ সুযোগ পেয়েছিলেন গ্রিজম্যান। তাঁর দুরন্ত শট পা দিয়ে আটকে দলের নিশ্চিত পতন রোধ করেন ইন্টারের গোলরক্ষক ইয়ান সোমার। এর পরে দু’দলের আক্রমণ-প্রতি আক্রমণে জমে ওঠে ম্যাচ। নির্ধারিত সময়ের ৮৭ মিনিটে কোকের কাছ থেকে পাওয়া বল ইন্টারের জালে জড়াতে ভুল করেননি মেন্ফিস ডিপাই। ওই গোলের ফলে খেলার ফল দাঁড়ায় ২-২। নির্ধারিত সময়ে আর কোনও গোল না হওয়ায় ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে। তাতেও ম্যাচের নিষ্পত্তি না হওয়ায় টাইব্রেকারে পৌঁছয় ম্যাচের ভাগ্য। ইন্টারের ডেভি ক্লাসেন ও আলেক্সিস স্যানচেজের শট আটকে দেন আতলেতিকোর গোলরক্ষক ইয়ান ওবলাক। চতুর্থ শট নিতে এসে লাওতারো মার্তিনেজ পোস্টের উপর দিয়ে বল উড়িয়ে দিতেই চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় নেয় ইন্টার মিলান।

Tags :
atletico madrid vs inter milanUEFA Champions League
Next Article