OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

চলন্ত শতাব্দী এক্সপ্রেসের কাচের জানালায় ছোড়া হলো ঢিল

10:33 PM Jan 23, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, মালদা: কলকাতা থেকে এনজিপিগামী শতাব্দী এক্সপ্রেস এ বাইরে থেকে হামলা। বাইরে থেকে ছোড়া হলো পাথর। ক্ষতিগ্রস্ত সি নাইন কোচের একটি জানালা। আতঙ্কিত রেল যাত্রীরা। খানা স্টেশন পেরোতেই হামলা চালানো হয় বলে অভিযোগ। মালদা টাউন স্টেশনে(Malda Town Station) পৌঁছানোর পর বিষয়টি খতিয়ে দেখেন রেল পুলিশের আধিকারিকেরা । যাত্রীদের কাছ থেকে মৌখিক অভিযোগ নেওয়া হয়েছে রেল পুলিশের তরফে।

অন্যদিকে, মালদা জেলার বেতন বন্ধ ভিআরপি কর্মীদের। বিডিওর গাড়ি আটকে বিক্ষোভে সামিল হলেন ভিআরপি কর্মীরা। ঘটনাই মুহুর্তের মধ্যে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে মালদার মানিকচক ব্লক প্রশাসনিক ভবন চত্বর জুড়ে। এমন অবস্থায় খবর যায় মানিকচক থানার(Manickchak P.S.) পুলিশের কাছে। পুলিশি হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে এবং ঘেরাও মুক্ত হয় বিডিওর গাড়ি। মানিকচক ব্লকে ১৯৬ জন কর্মী রয়েছে।

অস্থায়ী কর্মী হলেও রাজ্য সরকারের তরফে বেতন প্রদান করা হয়।জেলার অন্যান্য ব্লকে সমস্ত ভিআরপি কর্মীরা প্রতি মাসে বেতন পেলেও মানিকচক ব্লকের সমস্ত ভিআরপি কর্মীদের ৬ মাস ধরে বেতন বন্ধ।এদিকে নর্দমা শৌচালয় পরিষ্কারের নির্দেশ দিচ্ছে প্রশাসন। কিন্তু দীর্ঘ ছয় মাস ধরে তারা কোন বেতন পাচ্ছেন না বলে অভিযোগ। তাই তারা বিক্ষোভ দেখান এদিন।

Tags :
Attack Runing Satabdi ExpressMalda Agitation
Next Article