For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

চারু মার্কেটে লুটপাটের পরে নিঃসঙ্গ বৃদ্ধাকে খুনের চেষ্টা

07:15 PM Nov 05, 2023 IST | Subrata Roy
চারু মার্কেটে লুটপাটের পরে নিঃসঙ্গ বৃদ্ধাকে খুনের চেষ্টা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: দক্ষিণ কলকাতা টালিগঞ্জ সংলগ্ন চারু মার্কেটে বহুতলে একাকী বৃদ্ধাকে মারধরের পর শ্বাসরোধ করে খুনের চেষ্টা করে এক দুষ্কৃতি। বৃদ্ধার সোনার গয়না লুঠ করে ওই দুষ্কৃতি। এদিকে দুষ্কৃতি হামলায় জখম সত্তরোর্ধ্ব বৃদ্ধা।ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করেছে চারু মার্কেট থানার(Charu Market P.S.) পুলিশ। চারু মার্কেটের কে পি রায় লেনে (K. P. Roy. Lane)বহুতলের তিনতলায় একাই থাকেন সত্তরোর্ধ্ব বৃদ্ধা মিতা সাহা।

Advertisement

অভিযোগ, শনিবার বিকেল সাড়ে ৫টা নাগাদ বৃদ্ধার ছেলের গাড়ি চালক পরিচয় দিয়ে জল খাওয়ার অছিলায় ফ্ল্যাটে ঢোকে এক দুষ্কৃতী। বৃদ্ধাকে মারধরের পর শ্বাসরোধ করে খুনের চেষ্টাও করে বলে অভিযোগ।প্রতিবেশী দেখে ফেলায় প্রাণে বেঁচে যান একাকী বৃদ্ধা। সোনার গহনা লুঠ করে পালানোর সময় দুষ্কৃতীকে ধরে ফেলেন টুম্পা মান্না নামে এক প্রতিবেশী। পরে অভিযুক্তকে গ্রেফতার করে চারু মার্কেট থানার পুলিশ।বৃদ্ধার নাম - মিতা দাস(Mita Das), বয়স ৭০ ঊর্ধ্ব।

Advertisement

গ্রেফতার যিনি হয়েছেন তিনি বৃদ্ধার ছেলের গাড়ির চালক ।নাম - শেখ বাবলু। এই ঘটনার পর ফের শহরের বুকে প্রবীণ নাগরিকদের নিরাপত্তা নিয়ে প্রশ্নচিহ্ন দেখা দিয়েছে। ইতিমধ্যে কলকাতা পুলিশ প্রবীণ নাগরিকদের নিরাপত্তা দিতে একাধিক উপায় গ্রহণ করেছে। কিন্তু তারপরেও চারু মার্কেটের এই ঘটনা নতুন করে চিন্তায় ফেলেছে কলকাতা পুলিশকে(Kolkata Police)।

Advertisement
Tags :
Advertisement