For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

২২ বছর পর বসুধার জীবনে আবারও কৃষ্ণের প্রবেশ, গল্প বলবে 'অরন মে কাহান দম থা'

দুজনেরই বয়স এখন ৫০ বছরের উপরে। নব্বইয়ের দশকে বলিউডে এঁদের জুটির জনপ্রিয়তাও ছিল দুর্দান্ত। আবারও তাঁরা ফিরছেন জুটি বেঁধে, তা দেখার জন্যই অপেক্ষায় অজয়-তব্বুর ভক্তরা।
10:37 AM Jun 14, 2024 IST | Susmita
২২ বছর পর বসুধার জীবনে আবারও কৃষ্ণের প্রবেশ  গল্প বলবে  অরন মে কাহান দম থা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: দিন কয়েক আগেই রিলিজ করেছিল অজয় দেবগন ও তব্বুর বহু প্রতীক্ষিত সিনেমা 'অরন মে কাহান দম থা' -এর টিজার। যেখানে অজয় দেবগন ও তব্বুর রসায়ন এর খানিকটা ঝলক তুলে ধরা হয়েছিল। আর তাতেই ভক্তদের মধ্যে উন্মাদনার শেষ ছিলনা। দুজনেরই বয়স এখন ৫০ বছরের উপরে। নব্বইয়ের দশকে বলিউডে এঁদের জুটির জনপ্রিয়তাও ছিল দুর্দান্ত। আবারও তাঁরা ফিরছেন জুটি বেঁধে, তা দেখার জন্যই অপেক্ষায় অজয়-তব্বুর ভক্তরা।

Advertisement

এই বয়সেও তাঁদের রোমান্স একেবারে পর্দা জ্বালিয়ে দেবে বলা চলে! গতকাল বৃহস্পতিবার হয়ে গেল নীরজ পান্ডের 'অরন মে কাহান দম থা'-এর ট্রেলার ইভেন্ট। পাশাপাশি লঞ্চ হল ছবির ট্রেলার। ছবিটি মহাকাব্যিক প্রেমের গাথা, যেখানে অজয় ​​দেবগন এবং তব্বুর মধ্যে জাদুকরী অনস্ক্রিন রসায়নকে পুনরুজ্জীবিত করবে। ছবির ট্রেলার অনুযায়ী, 'অরন মে কাহা দম থা’, একটি মহাকাব্যিক প্রেমের গল্প যা কৃষ্ণ এবং বসুধার জীবনকে বর্ণনা করে। তাদের সম্পর্ক অনেক কষ্টের সম্মুখীন হয় এবং কৃষ্ণ একাধিক খুন করে এবং যাবজ্জীবন কারাদণ্ডে দণ্ডিত হওয়ার পর তারা আলাদা হয়ে যায়। ২২ বছর পর কৃষ্ণকে ক্ষমা করা হয় এবং জেল থেকে মুক্তি দেওয়া হয়। এরপর বসুধার সঙ্গে তার চূড়ান্ত সাক্ষাত সিনেমার মূল কাহিনী। গল্প কিভাবে এগোবে?

Advertisement

তাদের সম্পর্ক কি প্রাপ্ত বয়সে এসে পূর্ণতা পাবে? তাদের ভালোবাসা কি সময়ের পরীক্ষায় টিকে থাকবে? এই নিয়েই গল্প এগোবে। অজয়-তব্বু ছাড়াও মিউজিক্যাল রোমান্টিক ড্রামাটিতে আরও অভিনয় করছেন জিম্মি শেরগিল, সাই মাঞ্জরেকার শান্তনু মহেশ্বরী এবং সায়াজি শিন্ড। ছবির মূল সাউন্ডট্র্যাকটি তৈরি করেছেন অস্কার বিজয়ী সুরকার এমএম ক্রিম এবং গানের কথা লিখেছেন মনোজ মুনতাশির। এনএইচ স্টুডিওজ উপস্থাপন করে, এ ফ্রাইডে ফিল্মওয়ার্কস প্রোডাকশন, অরন মে কাহান দম থা প্রযোজনা করেছেন নরেন্দ্র হিরাওয়াত, কুমার মঙ্গত পাঠক (প্যানোরামা স্টুডিও), সঙ্গীতা আহির এবং শীতল ভাটিয়া। ছবিটি আগামী ৫ ই জুলাই ২০২৪-এ প্রেক্ষাগৃহে মুক্তির জন্য সেট করা হয়েছে।

Advertisement
Tags :
Advertisement