OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বিমানের আসনের মধ্যে বসেই চায়ের কাপে প্রস্রাব, জরিমানা যাত্রীর

06:22 PM Apr 05, 2024 IST | Srijita Mallick

আন্তর্জাতিক ডেস্কঃ একের পর এক বিমানে ঘটে চলেছে নানা অপ্রীতিকর ঘটনা। কোথাও সহযাত্রীর কম্বলে প্রস্রাব করে দিচ্ছেন যাত্রী, কখনও আবার মাঝ আকাশে জরুরি পরিষেবার দরজা নিয়ে টানাটানি করছেন। এবার সিডনি বিমানবন্দরে অবতরণের সময় বিমানের চায়ের কাপের মধ্যে প্রস্রাব করলেন এক যাত্রী। ইতিমধ্যেই এই ঘটনার প্রেক্ষিতে বিমান সংস্থা  জরিমানা করেছে অভিযুক্ত  যাত্রীকে।

চলতি বছরের ফেব্রুয়ারিতে এয়ার নিউজিল্যান্ডের বিমানে ঘটেছে এই ঘটনা। জানা গিয়েছে অকল্যান্ড থেকে এক যাত্রী  এয়ার নিউজিল্যান্ডের বিমানে ওঠে। তারপর বিমানটি সিডনি বিমানবন্দরে অবতারণের সময় এক যাত্রী নিজের সিটে বসে কাপের মধ্যে টয়লেট করে। এই পুরো ঘটনাটি সামনে এনেছেন বিমানের অন্য এক যাত্রী। নাম প্রকাশ্যে অনিচ্ছুক ওই যাত্রী বলেছেন, ‘ তিনি এবং তাঁর ১৫ বছরের মেয়ে পাশে বসেছিল এক যাত্রী। সে প্রথমে একটি কাপে মধ্যে টয়লেট করে তারপর তিনি  সেটি বিমান থেকে নামার সময় একজন ফ্লাইট অ্যাটেনডেন্টের গায়ে প্রস্রাব ছিটিয়ে দেন।‘ পাশাপাশি ওই যাত্রী দাবি করেছেন যে, এই ঘটনার সময় ওই ব্যাক্তি মদ্যপ  অবস্থায় ছিলেন।  

উল্লেখ্য, এই ঘটনার প্রেক্ষিতে ওই যাত্রীকে আটক করেছে এয়ার নিউজিল্যান্ড। তাকে আপত্তিকর আচরণের জন্য ৬০০ অস্ট্রেলিয়ান ডলার জরিমানা করা হয়েছে। তবে তিনি কেন কাপের মধ্যে টয়লেট করলেন তা এখন জানা যায়নি। ইতিমধ্যেই এই ঘটনা নিয়ে শুরু হয়েছে তদন্ত।  

Tags :
Air New Zealand flightAustraliapassenger
Next Article