For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বিয়ের ৫ বছর পর মা হতে চলেছেন অক্ষয় কুমারের নায়িকা আরতি ছাবরিয়া

২০১৯ সালের ২৩ জুন চুপিসাড়ে বিশারদ বেদাসির সঙ্গে গাঁটছড়া বাঁধেন আরতি চাবরিয়া। অভিনেত্রীর প্রেমিকা অস্ট্রেলিয়ায় অবস্থিত একজন চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট।
12:59 PM Apr 04, 2024 IST | Sushmitaa
বিয়ের ৫ বছর পর মা হতে চলেছেন অক্ষয় কুমারের নায়িকা আরতি ছাবরিয়া
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বলিউডে একের পর এক খুশির খবর। বর্তমানে বলিউডের অনেক পুরোনো তারকাদের দেখা যায়না। কেউ বিয়ের পর অন্তরালে গিয়েছেন, আবার কেউ ব্যর্থতায় ডুব দিয়েছেন। যাই হোক, বিয়ের ৫ বছর পর মা হওয়ার সুখবর দিয়ে আবারও সংবাদের শিরোনামে এলেন অক্ষয় কুমারের ব্লকবাস্টার চলচ্চিত্র 'আওয়ারা পাগল দিওয়ানা'-ছবির নায়িকা আরতি ছাবরিয়া। বিয়ের ৫ বছরের মাথায় মা হতে চলেছেন অভিনেত্রী আরতি ছাবরিয়া। ২০১৯ সালের ২৩ জুন চুপিসাড়ে বিশারদ বেদাসির সঙ্গে গাঁটছড়া বাঁধেন আরতি চাবরিয়া। অভিনেত্রীর প্রেমিকা অস্ট্রেলিয়ায় অবস্থিত একজন চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট।

Advertisement

যদিও এখনও তিনি সোশ্যাল মিডিয়ায় আনুষ্ঠানিক ঘোষণা দেননি। কিন্তু সম্প্রতি একটি ছবিতে অভিনেত্রীকে বেবি বাম্প অবস্থায় দেখা গিয়েছে। ছবিতে, তাঁকে নীল ডেনিম জিন্সের সঙ্গে একটি সাদা ক্রপ টপে দেখা গিয়েছে। যেখানে স্পষ্ট ছিল তাঁর বেবি বাম্প। অনেক ব্যবহারকারী আরতিকে অভিনন্দন জানিয়েছেন। প্রসঙ্গত, আরতি ছাবরিয়া মাত্র ৩ বছর বয়সে বিজ্ঞাপনে মডেল হিসাবে কেরিয়ার শুরু করেছিলেন। তার প্রথম প্রিন্ট বিজ্ঞাপন ছিল Farex-এর। এরপর আরতি মিস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড ২০০০ প্রতিযোগিতা জিতে বলিউডে নায়িকা হিসেবে প্রত্যাবর্তন করেন। এছাড়াও তিনি সুখবিন্দর সিংয়ের 'নশা হি নাশা হ্যায়', হ্যারি আনন্দের জন্য 'চাহাত', অবদুৎ গুপ্তের 'মেরি মধুবালা' এবং আদনান সামির 'রুথে হুয়ে হো কিয়ো'- এর মতো একাধিক মিউজিক ভিডিওগুলিতে অভিনয় করেছিলেন। তবে তিনি বেশি জনপ্রিয়তা পান 'আওয়ারা পাগল দিওয়ানা'
(২০০২) ছবিতে অক্ষয় কুমারের নায়িকা হয়ে।

Advertisement

এছাড়াও লজ্জা, তুমসে আচ্ছা কৌন হ্যায়, শাদি নং 1, শুটআউট অ্যাট লোখান্ডওয়ালা এবং পার্টনারের মতো একাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন আরতি। তবে অভিনেত্রী ঠিকমতো হিন্দি বলতে পারেন না বলে বেশিদিন বলিউডে রাজত্ব করতে পারেননি। তবে তাঁর স্বল্প অভিনয় ছিল তুখোড়। তাঁর অভিনীত মুম্বই বারাণসী এক্সপ্রেস কলকাতা শর্টস ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল (২০১৬), জয়পুর ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল (২০১৭), ইন্টারন্যাশনাল ফেস্টিভ্যাল অফ শর্ট ফিল্মস অন কালচার ট্যুরিজম (২০১৭) এবং উত্তর ক্যারোলিনা দক্ষিণ এশিয়ার মতো বিশ্বজুড়ে একাধিক চলচ্চিত্র উৎসবে বেশ কয়েকটি পুরস্কার জিতেছে।

Advertisement
Tags :
Advertisement