For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বিশ্বের বিলিয়নিয়ারের তালিকায় নাম তুললেন পপ তারকা টেইলর সুইফট

এদিকে ৩৪ বছর বয়সী টেলর সুইফটের উল্লেখযোগ্য রিয়েল এস্টেট পোর্টফোলিও রয়েছে। তাঁর নিউ ইয়র্ক, বেভারলি হিলস, ন্যাশভিলে বাড়ি এবং রোড আইল্যান্ডে একটি উপকূলীয় প্রাসাদ রয়েছে।
12:24 PM Apr 03, 2024 IST | Sushmitaa
বিশ্বের বিলিয়নিয়ারের তালিকায় নাম তুললেন পপ তারকা টেইলর সুইফট
Advertisement

নিজস্ব প্রতিনিধি: অফিসিয়ালি বিলিয়নিয়ার্সদের তালিকায় নাম লেখালেন বিশ্বখ্যাত পপ গায়িকা টেইলর সুইফট। শুধুমাত্র গান দিয়েই গোটা বিশ্ববাসীর মন জয় করে চলেছেন টেইলর সুইফট। তাঁর কনসার্ট দেখতে ভিড় জমে লাখ লাখ দর্শকদের।এই গানের মাধ্যমেই তিনি এখন কয়েক বিলিয়ন সম্পত্তির মালিক। মঙ্গলবার ফোবর্স বিশ্বের বিলিয়নেয়ার্সদের তালিকা ঘোষণা করেছে। সেখানেই বিশ্বমানের ধনীর তালিকায় নাম উঠেছে টেইলর সুইফটের। মার্কিন সংবাদ মাধ্যম অনুযায়ী, ৩৪ বছর বয়সী টেইলর সুইফটই বিশ্বের প্রথম সঙ্গীতশিল্পী যিনি তাঁর গান এবং পারফরম্যান্সের ভিত্তিতে বিলিয়নেয়ার স্ট্যাটাসে পৌঁছেছেন।

Advertisement

সূত্র অনুযায়ী, তাঁর আনুমানিক $১.১ বিলিয়ন সম্পদ রয়েছে। তিনি বিশ্বব্যাপী কনসার্টগুলি থেকে উপার্জন করেন প্রায় কয়েক বিলিয়ন অর্থ। তাঁর গানের পাশাপাশি কনসার্ট গুলিও গায়িকার আর্থিক রোজগারের সাক্ষী। টেইলর সুইফটের চলমান ইরাস ট্যুর শুধুমাত্র তাঁর অর্থনীতিকে উদ্দীপিত করেনি বরং ভক্তদের জন্য আনন্দও দিয়েছে। টেইলর সুইফট এবার মেগাস্টার শিরোনাম অর্জনের পর ধনী তালিকায় স্থান অর্জন করলেন। তিনি এ বছরের গ্র্যামি অ্যাওয়ার্ড প্রতিযোগিতায় শিরোনাম হয়েছিলেন, কারণ চার বছরে তিনি চারটি গ্র্যামির জিতেছেন৷ তাঁর অ্যালবাম '1989 (টেলর'স সংস্করণ)' গত বছরের শীর্ষ-বিক্রীত ভিনাইল এলপিও ছিল।

Advertisement

তবে গান ছাড়াও ফোর্বসে ফ্যাশন ব্র্যান্ড, অ্যালকোহল কোম্পানি বা বিনোদন হোল্ডিংয়ের মাধ্যমেও বিপুল সম্পদের অধিকারী হয়েছেন রিহানা এবং জে জেড-এর মতো বিশ্বখ্যাত তারকারা। এদিকে ৩৪ বছর বয়সী টেলর সুইফটের উল্লেখযোগ্য রিয়েল এস্টেট পোর্টফোলিও রয়েছে। তাঁর নিউ ইয়র্ক, বেভারলি হিলস, ন্যাশভিলে বাড়ি এবং রোড আইল্যান্ডে একটি উপকূলীয় প্রাসাদ রয়েছে। এদিকে টেলর সুইফটকে মাঝে মধ্যেই প্রেমিক, ট্রাভিস কেলসকে সমর্থন করার জন্য আমেরিকান ফুটবল গেমগুলিতে দেখা যায়। ফোর্বস অনুসারে, টেইলর সুইফটের ২,৭৮১ বিলিয়নেয়ারের রেকর্ড রয়েছে।

Advertisement
Tags :
Advertisement