For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ব্যস্ততার মাঝেই বায়োপিকের জন্য সৌরভের সঙ্গে 'মিটিং' সেরে ফেললেন আয়ূষ্মান

চিত্রনাট্য চূড়ান্ত করার আগে একবার সৌরভ ও আয়ুষ্মানের মুখোমুখি সাক্ষাৎ হোক। সৌরভের সঙ্গে কথা বলুক আয়ুষ্মান। সৌরভের জীবনের প্রত্যেকটা ধাপ জানা উচিত আয়ূষ্মানের।
04:39 PM Apr 12, 2024 IST | Sushmitaa
ব্যস্ততার মাঝেই বায়োপিকের জন্য সৌরভের সঙ্গে  মিটিং  সেরে ফেললেন আয়ূষ্মান
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ছোট শহর থেকে উঠেও যে ভারতীয় ক্রিকেটের অধিনায়ক হওয়া যায়, তা পরতে পরতে প্রমাণ করেছেন মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়। আজও তিনি বাংলার গর্ব। তাঁর ক্রিকেট জীবনের সমস্ত অধ্যায় এবার বড়পর্দায়। অনেকদিন ধরেই আলোচনায় রয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক। কিন্তু তাঁর ভূমিকায় বলিউডের কোন তারকা অভিনয় করবেন, সেটাই ঠিক হচ্ছিল না। এই নিয়ে বছরের বেশিরভাগ সময়েই মুম্বই ছোটাছুটি করতে হত বাংলার দাদাকে। কখনও তাঁর চরিত্রে ভাবা হয়েছিল হৃতিক রোশনকে, কখনও রণবীর কাপুরকে। শোনা গিয়েছিল, সৌরভ নিজেই তাঁর চরিত্রে দেখতে চেয়ে ছিলেন হৃতিক রোশন, বা রণবীর কাপুরকে।

Advertisement

বর্তমানে প্রিন্স অফ ক্যালকাটা ব্যস্ত আইপিএল (IPL 2024) নিয়ে। কারণ দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) দলের ডিরেক্টর অফ ক্রিকেট তিনি। তা বলে তাঁর বায়োপিকের কাজও মোটেই নেই! আপাতত সময়ের অভাবে হৃতিক বা রণবীর কেউই সৌরভের বায়োপিকে অভিনয় করছেন না। শেষে সৌরভ গঙ্গোপাধ্যায়ের ভূমিকায় নির্বাচন করা হয়েছে আয়ূষ্মান খুরানাকে। বলিউডের এই তরুণ তারকা ইতিমধ্যেই বলিউডকে একাধিক সুপারহিট চলচ্চিত্র উপহার দিয়েছেন। ভিকি ডোনর, ড্রীম গার্ল-সহ একাধিক চলচ্চিত্রে তাঁর অভিনয় যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে। আর সৌরভের বায়োপিক নির্মাণেও আর দেরি করতে চান না নির্মাতারা। তবে সৌরভের বায়োপিকে তাঁর জীবনের কোন কোন অংশ থাকবে, কোন কোন অংশ থাকবে না? সেটা এখনও স্পষ্ট নয়! বিশেষ সূত্রের খবর, ইতিমধ্যেই আয়ুষ্মান খুরানার (Ayushmann Khurrana) সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়ের প্রথম বৈঠক হয়ে গিয়েছে। সৌরভের বায়োপিকের প্রযোজনার দায়িত্বে রয়েছেন লাভরঞ্জন ফিল্মস। যার হাতে তৈরি হয়েছে তু ঝুটি ম্যায় মক্কার, প্যাযার কা পঞ্চনামা-সহ একাধিক ব্লকবাস্টার চলচ্চিত্র।

Advertisement

এর আগে একাধিক প্রভাবশালী ব্যক্তিত্বের বায়োপিকে অভিনয় করেছেন, রণবীর কাপুর (সঞ্জয় দত্ত), সুশান্ত সিং রাজপুত (মহেন্দ্র সিংহ ধোনি), ফারহান আখতার (মিলখা সিং), রণবীর সিং (কপিল দেব)। তাই এঁদেরকে ছাড়াই সৌরভের চরিত্রে বাছা হয়েছে আয়ুষ্মানকে। তাই প্রকল্পের শুরুতেই নির্মাতারা চেয়েছেন, চিত্রনাট্য চূড়ান্ত করার আগে একবার সৌরভ ও আয়ুষ্মানের মুখোমুখি সাক্ষাৎ হোক। সৌরভের সঙ্গে কথা বলুক আয়ুষ্মান। সৌরভের জীবনের প্রত্যেকটা ধাপ জানা উচিত আয়ূষ্মানের। কিন্তু IPL-এর জন্যে সৌরভের ব্যস্ততা ছিল তুঙ্গে। এছাড়াও দাদাগিরির শুটিংয়ের জন্যেও তাঁকে সময় দিতে হচ্ছে।

তাই এসব ব্যস্ততার মাঝে গত ৭ এপ্রিল মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুম্বই ইন্ডিয়ান্স ও দিল্লি ক্যাপিটালসের ম্যাচের উদ্দেশে মুম্বই গিয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তখনই নাকি মুম্বইয়ে সৌরভের সঙ্গে বৈঠক সেরে ফেলেন আয়ুষ্মান। দাদার জীবন নিয়ে বিস্তারিত জেনে নেন আয়ুষ্মান। নিজেকে দাদার সঙ্গে একাত্ম করেন তিনি। ভারতীয় ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক সৌরভ তাঁর ক্রিকেট কেরিয়ারের বেশ কিছু ঘটনাও শুনিয়েছেন অভিনেতাকে। তবে কবে থেকে সৌরভের বায়োপিকে শ্যুটিং শুরু হবে, তা জানা যায়নি। শোনা গিয়েছে, কলকাতার বহু তারকা সৌরভের জীবনীতে অভিনয় করবেন। আর ছবি হতে পারে ৪০০ মিনিট লম্বা। যদিও তাতে অনেক কাঁটছাঁট করা হবে।

Advertisement
Tags :
Advertisement