For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

প্রকাশ্যে আয়ূষ্মান খুরানাকে অপহরণ, ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

তবে সত্যিই কি আপনি ভাবছেন যে, এই ভিডিওটি সত্য এবং অভিনেতাকে সত্যিই অপহরণ করা হয়েছে, তাহলে এমন ভাবার কোনও কারণ নেই! স্বাভাবিকভাবেই এটি বাস্তবের কোনও অপহরণের দৃশ্য নয়।
06:22 PM Jun 05, 2024 IST | Susmita
প্রকাশ্যে আয়ূষ্মান খুরানাকে অপহরণ  ঝড়ের বেগে ভাইরাল ভিডিও
Advertisement

নিজস্ব প্রতিনিধি: কি কাণ্ড, কি কাণ্ড! অভিনেতা আয়ূষ্মান খুরানাকে অপহরণ করল কয়েকজন দুষ্কৃতী। হ্যাঁ, এমনই একটি ঝড়ের বেগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এই ভিডিওর সত্যতা কী? বলিউডের অন্যতম প্রতিভাবান অভিনেতা হলেন আয়ূষ্মান খুরানা। যদিও তিনি ছোট পর্দা থেকে বড় পর্দায় সুযোগ পান। কেরিয়ারের প্রথম পর্যায়ে তিনি নানা রিয়েলিটি শোয়ে হোস্ট করতেন। এরপর ভিকি ডোনার ছবির মাধ্যমে তিনি সিনেমায় ডেবিউ করেন। এরপর থেকে আর পেছন ফিরে তাকাতে হয়নি আয়ূষ্মান খুরানাকে।

Advertisement

তিনি একাধারে নায়ক, আবার গায়কও বটে! যাই হোক সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল আয়ূষ্মান খুরানার অপহরণের একটি ভিডিও। যা দেখে রীতিমতো ঘাবড়ে গিয়েছেন ভক্তকূল। ভিডিওতে দেখা যাচ্ছে, অভিনেতা কে কিডন্যাপ করা হয়েছে? ভিডিওটিতে একটি মেরুন রঙের ভ্যান দেখা যাচ্ছে। যেখান থেকে কিছু লোক বেরিয়ে এসে আয়ুষ্মান খুরানাকে ছুরির ভয় দেখিয়ে গাড়িতে তুলে নেয়। ভিডিওটি ভাইরাল হওয়া মাত্রই ঝড়ের বেগে ভাইরাল হয়। সবার মনে একটাই প্রশ্ন, ঠিক কী ঘটেছে? ভিডিওতে দেখা যাচ্ছে, অভিনেতা আরাম করছেন এবং তার ভ্যানিটি ভ্যান থেকে নেমে হাঁটছেন। এসময়েই একদল লোক গাড়ি করে এসে এ ঘটনাটি ঘটায়।

Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

তবে সত্যিই কি আপনি ভাবছেন যে, এই ভিডিওটি সত্য এবং অভিনেতাকে সত্যিই অপহরণ করা হয়েছে, তাহলে এমন ভাবার কোনও কারণ নেই! স্বাভাবিকভাবেই এটি বাস্তবের কোনও অপহরণের দৃশ্য নয়। বরং এটি একটি প্রচারমূলক ভিডিও, যাতে শুধুমাত্র অভিনয় করা হয়েছে। কারণ ভিডিওতে আয়ুষ্মান খুরানাকে একেবারেই ভয় পেতে দেখা যায়নি, তাঁকে খুব স্বাচ্ছন্দ্যে তাদের সঙ্গে যেতে দেখা গিয়েছে। সুতরাং এটি স্পষ্ট যে, এটি একটি স্ক্রিপ্টেড ভিডিও। তবে ভিডিওটি প্রকাশ্যে আসতেই মানুষ নানা ধরনের প্রতিক্রিয়া দিয়েছেন। অনেকেই অভিনেতার দুর্বল অভিনয় নিয়ে কটাক্ষও করেছেন। একজন লিখেছেন, "কে তার হাতে ছুরি নিয়ে অভিনয় করেছে?" অন্য একজন লিখেছেন, "যাই হোক না কেন এটি একটি নকল প্রচার।" যদিও এ বিষয়ে আয়ুষ্মানের পক্ষ থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Advertisement
Tags :
Advertisement