OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বাবরদের অস্থায়ী হেড স্যারের দায়িত্বে প্রাক্তন পাক ক্রিকেটার

12:25 PM Apr 09, 2024 IST | Sundeep

নিজস্ব প্রতিনিধি, ইসলামাবাদ: সব জল্পনার অবসান। বাবর আজমদের অস্থায়ী কোচ হিসাবে নিয়োগ পেলেন প্রাক্তন পাক ক্রিকেটার আজহার মাহমুদ। চলতি মাসে নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি টোয়েন্টি সিরিজে পাক কোচ হিসাবে দায়িত্ব সামলাবেন ১৬৪টি আন্তর্জাতিক ম্যাচ খেলা অভিজ্ঞ অলরাউন্ডার।

গত কয়েক দিন ধরেই শোনা যাচ্ছিল, পাকিস্তান দলের অন্তর্বর্তীকালীন কোচের দায়িত্ব পেতে পারেন প্রাক্তন পাক ক্রিকেটার মোহাম্মদ ইউসুফ। যদিও সেই পথে হাঁটেননি পাক ক্রিকেট বোর্ডের কর্তারা। তবে প্রধান কোচের পদে নিয়োগ না করা হলেও ব্যাটিং কোচ হিসাবে নিয়োগ পেয়েছেন ইউসুফ। স্পিন বোলিং কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন প্রাক্তন স্পিনার সাঈদ আজমল। আর বাবর আজমদের ম্যানেজারের দায়িত্ব সামলাবেন আর এক প্রাক্তন ক্রিকেটার ওয়াহাব রিয়াজকে। ভারতের মাটিতে একদিনের বিশ্বকাপে ভরাডুবির পরেই পাক ক্রিকেটে এক অস্থিরতা চলছে। লাগাতার অধিনায়ক বদল করা হচ্ছে। সেই সঙ্গে কোচিং প্যানেলেও রদবদল করা হচ্ছে।

চলতি মাসেই পাঁচটি টি টোয়েন্টি ম্যাচ খেলতে পাকিস্তানে আসছে নিউজিল্যান্ড। নিরাপত্তার কারণে মাত্র দুটি শহরে হবে ম্যাচ। সিরিজের প্রথম তিনটি ম্যাচ হবে রাওয়ালপিন্ডিতে ১৮, ২০ ও ২১ এপ্রিল। আর লাহোরে ২৫ ও ২৭ এপ্রিল হবে শেষ দুই ম্যাচ। নিউজিল্যান্ডের সঙ্গে সিরিজের পরে আয়ারল্যান্ড ও ইংল্যান্ডের বিরুদ্ধেও দুটি সিরিজ খেলার কথা রয়েছে বাবর আজমদের। ওই সিরিজ খেলতে অবশ্য দুই দেশে উড়ে যাবেন। দুই সিরিজ শেষে টি টোয়েন্টি বিশ্বকাপে অংশ নেবেন।

 

 

 

Tags :
Azhar MahmoodPakistan Cricket BoardPakistan Cricket Team Coach
Next Article