OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বাবর-ফখরের লড়াই ব্যর্থ, ফের হারল পাকিস্তান

05:06 PM Jan 14, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : লড়াই চালালেও নিউজিল্যান্ডের বিরুদ্ধে জয় ছিনিয়ে নিতে পারল না পাকিস্তান। ২১ রানে হার মানল বাবর আজমরা। এর ফলে পাঁচ ম্যাচের সিরিজে ২-০ গোলে এগিয়ে গেল নিউজিল্যান্ড।

এদিন প্রথমে ব্যাট করতে নেমে পাকিস্তানের বোলারদের ওপর দাপট দেখান ফিন অ্যালেন। ডেভন কনওয়ের সঙ্গে ৩১ বলে ৫৯ রানের জুটি বাঁধেন অ্যালেন। কনওয়ে ১৫ বলে ২০ রান করে আউট হওয়ার পর কেন উইলিয়ামসনকে সঙ্গে নিয়ে জুটি বাঁধেন অ্যালেন। একাদশতম ওভারে হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে মাঠ ছাড়েন কেন উইলিয়ামসন। ২৬ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন তিনি। ফিল্ডিং করার সময়ে নিউজিল্যান্ডের হয়ে অধিনায়কত্ব করেন টিম সাউদি। ১১১ রানের মাথায় উইলিয়ামসন মাঠ ছাড়লে ড্যারিল মিচেল মাঠে নামেন। মিচেলকে সঙ্গে নিয়ে খেলে যান অ্যালেন। শেষ পর্যন্ত ৪১ বলে ৭৪ রান করেন তিনি। শেষপর্যন্ত ১৯৫ রানে শেষ হয় নিউজিল্যান্ড ইনিংস।

জবাবে ব্যাট করতে নেমে প্রথম ওভারে আউট হয়ে যান সাইম আয়ুব। পরের ওভারে আউট হয়ে যান মোহম্মদ রিজওয়ান। এরপর বাবর আজম ও ফখর জামান ৮৭ রানের জুটি বাঁধেন। দুই উইকেটে ৯৭ রান থেকে ৬ উইকেটে ১২৫ রান তোলে পাকিস্তান। ৩৬ বলে অর্ধশতরান করেন বাবর। ফখর ৫০ রান করেন। ১৯.৩ ওভারে ১৭৩ রানে অলআউট হয়ে যান পাকিস্তান। বাবর, ফখর অর্ধশতরান করলেও পাকিস্তান ম্যাচ জিততে পারেনি।

Tags :
cricketnewzelandPakistanT20
Next Article