For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

BMCM TRAILER: পৃথ্বীরাজের বিরুদ্ধে যুদ্ধে নেমেছেন অক্ষয় ও টাইগার, এর ফলাফল কী?

ছবিটির ট্রেলার সামনে আসার পর থেকেই ভক্তদের মধ্যে উত্তেজনার বাধ ভেঙেছে। ভিলেনের ভূমিকায় অভিনয় করছেন পৃথ্বীরাজ এবং সোনাক্ষী।তাঁদের বিরুদ্ধে মাঠে নামবেন বড়ে মিঞা এবং ছোটে মিঞা।
05:07 PM Mar 26, 2024 IST | Sushmitaa
bmcm trailer  পৃথ্বীরাজের বিরুদ্ধে যুদ্ধে নেমেছেন অক্ষয় ও টাইগার  এর ফলাফল কী
Advertisement

নিজস্ব প্রতিনিধি: অবশেষে প্রকাশ্যে এল বলিউডের বহু প্রতীক্ষিত চলচ্চিত্র 'বড়ে মিঞা ছোটে মিঞা'র ট্রেলার (BADE MIYA CHHOTE MIYA)। ছবিটির পুরোনো ফ্র্যাঞ্চাইজিতে অভিনয় করেছিলেন বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন এবং গোবিন্দা। কিন্তু একই আদলে কী নতুন ফ্র্যাঞ্চাইজি নির্মাণ হল ছবির? না একেবারেই নয়! বহুদিন আগে থেকেই অক্ষয় কুমার (AKSHAY KUMAR) এবং টাইগার শ্রফ (TIGER SHROFF) ছবির প্রচার শুরু করে দিয়ে ছিলেন।

Advertisement

আগামী ঈদেই মুক্তি পাচ্ছে 'বড়ে মিঞা ছোটে মিঞা'। প্রচারে কোনও কসরত ছাড়ছেন না অক্ষয় কুমার এবং টাইগার শ্রফরা। মঙ্গলবার প্রকাশ্যে এল ছবির ট্রেলার। ছবিতে আরও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন, মানুষী চিল্লার, সোনাক্ষী সিনহা, আলেয়া এফ এবং দক্ষিণী সুপারস্টার পৃথ্বীরাজ সুকুমারন। আলী আব্বাস জাফর পরিচালিত, ছবিটির ট্রেলার সামনে আসার পর থেকেই ভক্তদের মধ্যে উত্তেজনার বাধ ভেঙেছে। ভিলেনের ভূমিকায় অভিনয় করছেন পৃথ্বীরাজ এবং সোনাক্ষী।তাঁদের বিরুদ্ধে মাঠে নামবেন বড়ে মিঞা এবং ছোটে মিঞা।

Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

আর্মি বাহিনীতে যোগ দিয়েছেন তাঁরা। ট্রেলারটি অ্যাকশন সিকোয়েন্সের একটি নন-স্টপ ব্যারেজ, রয়েছে একাধিক খতরনক স্টান্ট। যদিও এর আগে প্রকাশিত ছবির টিজার টি অক্ষয় এবং টাইগার শ্রফের চরিত্রগুলির সঙ্গে আলাপ করিয়ে দিয়েছিল। তবে ছবির মূল আকর্ষণ কিন্তু খলনায়কের চরিত্রে পৃথ্বীরাজ সুকুমারনের অভিনয়। ছবিটি মুলত অজয় ​​দেবগনের 'ময়দান'-এর সঙ্গে বক্স-অফিস সংঘর্ষে নামবে। ছবিটি মুক্তি পাচ্ছে আগামী ১০ এপ্রিল। গতকাল হোলিতেও ছবির প্রচার সেরেছেন অভিনেতারা। দুজনেই মজার একটি ভিডিও শেয়ার করে ভক্তদের হোলির শুভেচ্ছা জানিয়েছেন টাইগার এবং অক্ষয়।

Advertisement
Tags :
Advertisement