For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

পাকিস্তানি অভিনেত্রীকে উদ্ধার করতে দুবাই গেলেন বাদশা

সম্প্রতি পাকিস্তানি অভিনেত্রী হানিয়া আমিরকে 'উদ্ধার' করতে চণ্ডীগড় থেকে দুবাই গিয়েছিলেন র‌্যাপার বাদশা। দুজনেই নিজেদের ইনস্টাগ্রাম থেকে একগুচ্ছ ছবি এবং ক্লিপ শেয়ার করেছেন।
05:32 PM Apr 22, 2024 IST | Sushmitaa
পাকিস্তানি অভিনেত্রীকে উদ্ধার করতে দুবাই গেলেন বাদশা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: পেশাগত জীবন কিংবা ব্যক্তিগত জীবন সর্বদা চর্চায় থাকেন বলিউডের বিখ্যাত র‍্যাপ গায়ক বাদশা। বিবাহিত জীবন অনেকদিন আগেই ছিন্নভিন্ন হয়ে গিয়েছে তাঁর। মাঝে মধ্যেই এক একজন নায়িকার সঙ্গে দেখা মেলে তাঁর। সম্প্রতি আবার তাঁর সঙ্গে দেখা মিলছে পাকিস্তানি অভিনেত্রী হানিয়া আমিরের। তাঁরা কি, সম্পর্কে আছেন, বিষয়টি বারবারই এড়িয়েছেন বাদশা। বলিউডের একজন দারুণ পরিচিত নাম বাদশার। মুলত তিনি আসার পরেই র‍্যাপ মহলে আলোড়ণ সৃষ্টি হয়।

Advertisement

তাই তাঁকে নিয়ে চর্চা তো লেগেই থাকবে, সেটাই স্বাভাবিক। সম্প্রতি পাকিস্তানি অভিনেত্রী হানিয়া আমিরকে 'উদ্ধার' করতে চণ্ডীগড় থেকে দুবাই গিয়েছিলেন র‌্যাপার বাদশা। দুজনেই নিজেদের ইনস্টাগ্রাম থেকে একগুচ্ছ ছবি এবং ক্লিপ শেয়ার করেছেন। হানিয়া তাঁর প্রথম পোস্টে নিজের একটি ছবি শেয়ার করেছেন। যখন বাদশাকে তার চুল ঠিক করতে দেখা যায়। তখন হানিয়াকে একটি বেইজ টি-শার্ট এবং ডেনিম পরেছিলেন। আর বাদশা একটি কালো টি-শার্ট এবং প্যান্ট পরেছিলেন। বোঝাই যাচ্ছে, বাদশা ও হানিয়ার মধ্যে প্রেম জমে ক্ষীর।

Advertisement

কিন্তু নিজেদের সম্পর্কের বিষয়ে কিছুই সামনে আনতে নারাজ তাঁরা। পোস্টটি শেয়ার করে হানিয়া লিখেছেন, "চণ্ডীগড় থেকে উদ্ধার করতে এসেছে।" দুবাইয়ে হানিয়া ও বাদশা একটি 'কনসার্ট'-এর ভিডিও শেয়ার করেছে। যে ভিডিওটি শেয়ার করে হানিয়া লিখেছেন, "কনসার্টের সময়।" বাদশা মন্তব্য বিভাগে উত্তর দিয়ে বলেন, "এই সঙ্গীত উৎসব এবং অভিনয় সম্পর্কে কী বর্ণনা করা উচিত)।" তবে দুবাইয়ে দুজনের দেখা এই প্রথম নয়। এর আগে ২০২৩ সালের ডিসেম্বরে, হানিয়া একটি পোস্ট শেয়ার করেছিলেন যখন তিনি বাদশা এবং করণ আউজলার সঙ্গে দেখা করেছিলেন।

Advertisement
Tags :
Advertisement