OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

অস্কারের পর বাফটা পুরষ্কারের মঞ্চে দীপিকা

06:00 PM Feb 13, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ অস্কারের পর এবার বাফটা পুরষ্কারের মঞ্চে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। BAFTA Film Awards হল (ব্রিটিশ একাডেমি অফ ফিল্ম অ্যান্ড টেলিভিশন আর্টসের একটি পুরস্কার অনুষ্ঠান। ইতিমধ্যেই এই অনুষ্ঠানে  উপস্থাপকদের তালিকা ঘোষণা করা হয়েছে। আর সেই তালিকায় উজ্জ্বল করছে বলি তারকা দীপিকা  পাড়ুকোনের নাম।

মঙ্গলবার সকালে অভিনেত্রী তার ইনস্টাগ্রাম স্টোরিতে BAFTA Film Awards অনুষ্ঠানে উপস্থাপকদের তালিকা ঘোষণা করেছেন। সেই তালিকায় রয়েছে অভিনেত্রীর নাম সহ বেশ কয়েকজনের নাম। উপস্থাপকদের মধ্যে রয়েছেন ফুটবল কিংবদন্তি ডেভিড বেকহ্যাম, গায়ক ডুয়া লিপা, কেট ব্ল্যানচেট, ব্রিজারটন তারকা অ্যাডজোয়া আন্দোহ, হিউ গ্রান্ট, লিলি কলিন্স, এমা করিন, গিলিয়ান অ্যান্ডারসন, হিমেশ প্যাটেল এবং ইদ্রিস এলবা।আগামী ১৮ ফেব্রুয়ারি লন্ডনের রয়্যাল ফেস্টিভ্যাল হলে অনুষ্ঠিত হবে ৭৭তম ব্রিটিশ একাডেমি ফিল্ম অ্যাওয়ার্ডসের আসর। এ বছর ক্রিস্টোফার নোলানের ওপেনহেইমার ১৩টি মনোনয়ন পেয়ে শীর্ষে রয়েছেন। ইয়োর্গোস ল্যানথিমোসের ব্ল্যাক-কমেডি সায়েন্স ফ্যান্টাসি পুওর থিংস ১১টি মনোনয়ন পেয়েছে।

এছাড়াও ২০২৩ সালের সর্বোচ্চ আয়কারী চলচ্চিত্রগুলোর একটি গ্রেটা গারউইগের 'বার্বি' মাত্র পাঁচটি বিভাগে মনোনয়ন পেয়েছে। আন্তর্জাতিক অনুষ্ঠানে নিয়মিত অংশগ্রহণকারী দীপিকা পাড়ুকোন গত বছরের অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের অন্যতম উপস্থাপক ছিলেন। তিনি আরআরআর-এর নাটু নাটুর পারফরম্যান্স উপস্থাপন করেছিলেন ।

আন্তর্জাতিক রেড কার্পেট এবং ইভেন্টগুলিতে বারবার খ্যাতি লাভ করেছেন বলিউড অভিনেত্রী। তিনি ইকার ক্যাসিয়াসের সাথে ফিফা বিশ্বকাপ ২০২২ ট্রফি উন্মোচন করেন। এর আগে তিনি প্যারিস ফ্যাশন উইক, লুই ভিটন ২০২৩ ক্রুজ শোতে অংশ নিয়েছিলেন। কান উৎসবে দীপিকা পাড়ুকোন ২০২২ সালে জুরি সদস্য হিসেবে চলচ্চিত্র উৎসবে অংশ নিয়েছিলেন।

Tags :
BAFTA Awards 2024bollywoodBollywood ActressDeepika padukone
Next Article