For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বাগদাতে বহিরাগত প্রার্থী চায় না বিজেপি কর্মী সমর্থকরা, প্রকাশ্যে বিজেপির গোষ্ঠীকোন্দল

01:56 PM Jun 15, 2024 IST | Subrata Roy
বাগদাতে বহিরাগত প্রার্থী চায় না বিজেপি কর্মী সমর্থকরা  প্রকাশ্যে বিজেপির গোষ্ঠীকোন্দল
Advertisement

নিজস্ব প্রতিনিধি, বাগদা: উপ নির্বাচন ঘোষণা হতেই ক্রমশই উতপ্ত হয়ে উঠছে উত্তর ২৪ পরগনা জেলার বাগদার(Bagda) রাজনীতি। ইতিমধ্যেই তৃণমূল কংগ্রেস ও ফরোয়ার্ড ব্লক নিজেদের প্রার্থী ঘোষণা করেছে। তবে এখনও বিজেপির প্রার্থী ঘোষণা হয়নি। সূত্রের খবর শান্তনু ঠাকুরের স্ত্রী সোমা ঠাকুর কে এবারে উপ নির্বাচনে বিজেপির প্রার্থী করা হতে পারে। তারই আগে দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন স্থানীয় বিজেপির কর্মী সমর্থকরা। তাদের কথায়, কোন বহিরাগত প্রার্থী আমরা চাই না। বাইরের প্রার্থী হলে এই উপনির্বাচনে বিজেপির ভরাডুবি হবে বাগদায়। শান্তনু ঠাকুর সাংসদ হয়েছেন।

Advertisement

এবার ওনার স্ত্রী বিধায়ক হবে সেটা আমরা মেনে নেবো না। বাইরের প্রার্থী হলে তারা সমর্থন করবেন না এও জানিয়েছেন তারা। ভুল প্রার্থী দেওয়ার কারণে লোকসভায় বাংলায় আসন কমেছে বিজেপির এও দাবি বিজেপি কর্মী সমর্থকদের।যদিও এনিয়ে গোষ্ঠীদ্বন্দ বলে কটাক্ষ করেছে তৃণমূল। তৃণমূলের বাগদা পশ্চিম সভাপতি অগড় চন্দ্র হালদার জানিয়েছেন, ওরা কাকে প্রার্থী করবে সেটা ওদের নিজেদের ব্যাপার। এমনিতেই বিজেপির ১৭-১৮ প্রার্থীর দাবিদার আছে। যারা নিজেদের মধ্যে টিকিট পাওয়ার জন্য মারপিট করছে।

Advertisement

এদিকে, বাগদা বিধানসভার(Bagda Assembly) উপ নির্বাচনে তৃণলের প্রার্থী রাজ্যসভার সাংসদ তথা অল ইন্ডিয়া মহাসংঘের সংঘাধিপতি মমতা ঠাকুরের মেয়ে মধুপর্না ঠাকুর(Madhuparna Thakur)। মধুপর্না ঠাকুর সক্রিয়ভাবে রাজনীতিতে যুক্ত না থাকলেও সে মতুয়া আন্দোলনে মা মমতা ঠাকুরের সঙ্গে থাকত। ঠাকুরনগরে অবস্থিত প্রিয়ার ঠাকুর গভমেন্ট কলেজ থেকে প্রাণিবিদ্যায় স্নাতক করেন মধুপর্ণা । পড়াশোনা শেষ করে বাড়িতেই ছিল মধুপর্ণা । সাম্প্রতিক বড়মা বীণাপাণি ঠাকুরের তালা বন্ধ ঘর ফিরে পাবার জন্য অনশনে বসেছিলেন মধুপর্না ।

Advertisement
Tags :
Advertisement