For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রেলে চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগে ধৃত ১

09:34 PM Mar 17, 2024 IST | Subrata Roy
রেলে চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগে ধৃত ১
Advertisement

নিজস্ব প্রতিনিধি,বাগদা ও কালিয়াচক: রেলে চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগে ভিনরাজ্য থেকে এক ব্যক্তিকে গ্রেফতার করল বাগদা থানার(Bagda P.S.) পুলিশ। ধৃতের নাম বিদ্যাভুষণ প্রসাদ। ধৃতের বাড়ি ঝাড়খন্ডের জামশেদ পুরে | ধৃতের কাছ থেকে জাল পরিচয় পত্র সহ ভারতীয় রেলের জাল নথিপত্র ও ভুয়ো ব্যাংক একাউন্ট , একটি ল্যাপটপ উদ্ধার হয়েছে। পুলিশ জানিয়েছে, গতবছর আগস্ট মাসে বাগদা থানার আইসঘাটা এলাকার এক গৃহবধূ বনগাঁ আদালতে(Banga Court) জানান। কোর্ট মাধ্যমে সেই অভিযোগ পৌছায় বাগদা থানায় ।

Advertisement

এরপরই ঘটনার তদন্তের নেমে গত ১৪মার্চ ছত্তিশগড়ের দুন থেকে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। অভিযোগ, তার স্বামীকে রেলে চাকরি দেওয়ার নাম করে অভিযুক্ত ৪১লক্ষ টাকা হাতিয়ে নেয়। ৭দিনের জন্য নিজেদের হেফাজতে চেয়ে ধৃতকে রবিবার বনগাঁ আদালতে তোলা হলে ৫ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেয় আদালত। অন্যদিকে, ব্রাউন সুগার সহ এক যুবককে গ্রেপ্তার করল কালিয়াচকের গোলাপগঞ্জ ফাঁড়ির পুলিশ। পুলিশ সূত্রে জানা যায়, ধৃত যুবকের নাম রেজাউল সেখ ।বয়স আনুমানিক ৩৫ বছর। তার বাড়ি বৈষ্ণবনগর বিধানসভার শাহবাজপুর গ্রাম পঞ্চায়েতের বাবুন টোলা এলাকায়। বিশেষ সূত্রে খবর পেয়ে অভিযান চালায় গোলাপগঞ্জ ফাঁড়ির(Gopalganj Fari)পুলিশ।

Advertisement

ধৃতর কাছ থেকে উদ্ধার হয় ৩ কিলো ৪৪২ গ্রাম ব্রাউন সুগার। বিগত কিছুদিনের মধ্যে ব্রাউন সুগার পাচার রুখতে এক বড় সাফল্য পেল কালিয়াচক পুলিশ। তবে এত পরিমান ব্রাউন সুগার যুবকের কাছে কীভাবে আসলো এবং এত ব্রাউন সুগার(Brown Sugar) কোথায় পাচার করা হতো সেই পাচার চক্রের হাদিস বের করতে তদন্ত শুরু করেছে পুলিশ। রবিবার ধৃত যুবককে পুলিশি হেফাজতের আবেদন জানিয়ে মালদা জেলা আদালতে পেশ করল কালিয়াচক থানার(Kaliyachak P.S.) পুলিশ।

Advertisement
Tags :
Advertisement