For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

৬ বাংলাদেশিকে গ্রেফতার করল বাগদা থানার পুলিশ

07:51 PM Feb 25, 2024 IST | Subrata Roy
৬ বাংলাদেশিকে গ্রেফতার করল বাগদা থানার পুলিশ
Advertisement

নিজস্ব প্রতিনিধি,বাগদা ও মালদা: উত্তর ২৪ পরগনার বাগদা থানার পুলিশ রবিবার ভোররাতে গোপন সূত্রে খবর পেয়ে হেলেঞ্চা দত্তফুলিয়া সড়কের টালিখোলা এলাকায় হানা দিয়ে এক মহিলা সহ ছয় সন্দেহজনক ব্যক্তিকে আটক করে । ধৃতদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে তারা অবৈধভাবে বিনা পাসপোর্টে চোরাপথে বাংলাদেশ(Bangladesh) থেকে ভারতে প্রবেশ করেছে । ভিন দেশে কাজের উদ্দেশ্যেই তারা বাংলাদেশ থেকে চোরাপথে ভারতে প্রবেশ করে বলে পুলিশ সূত্রে খবর । ধৃতদের নাম (১) রজনী বৈদ্য (২) বাবু শেখ( ৩) মহম্মদ জাহাঙ্গীর হোসেন( ৪)মহম্মদ রাসেল (৫ ) মহম্মদ আকাশ (৬) হালিমা বেগম ।

Advertisement

ধৃতরা বাংলাদেশের স্থায়ী বাসিন্দা । ধৃতদের রবিবার বনগাঁ মহকুমা আদালতে পেশ করে বাগদা থানার পুলিশ । অন্যদিকে,ভয়াবহ অগ্নিকান্ডের জেরে লক্ষাধিক টাকার সরঞ্জাম পুড়ে ছারখার হল। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে শনিবার রাতে পুরাতন মালদার(Old Malda) সাহাপুর বাজারপাড়া এলাকায়। ঘটনাস্থলে দমকলের একটি ইঞ্জিন এসে দমকল কর্মীদের অক্লান্ত চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গেছে, পুরাতন মালদার সাহাপুর বাজার পাড়ার বাসিন্দা সমর দাসের গোডাউন ঘরে হঠাৎ করে দাউ দাউ করে আগুন জ্বলতে দেখেন এবং প্রাথমিকভাবে চেষ্টা করলেও আগুনের লেলিহানের তীব্রতার জেরে চেষ্টা ব্যর্থ হয়। ঘটনার খবর পেয়ে পাড়ার প্রতিবেশীরা ছুটে আসলেও আগুন নিয়ন্ত্রণে আসেনি, পরবর্তীতে দমকলের একটি ইঞ্জিন এসে দমকল কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে।

ওই ক্ষতিগ্রস্ত বাড়ির মালিক সমর দাস জানান , তিনি হঠাৎ করে তার গোডাউনে আগুন জ্বলতে দেখেন এবং নিমিষের মধ্যেই গোটা ঘরে দাউ দাউ করে আগুন জ্বলতে থাকে এবং গোডাউনে থাকা লক্ষাধিক টাকার ডেকোরেটরের সরঞ্জাম পুড়ে ছাই হয়ে যায়। যদিও স্থানীয় বাসিন্দাদের প্রাথমিক অনুমান সম্ভবত শত্রুতার জেরে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটতে পারে।

Advertisement
Tags :
Advertisement