For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বাগডোগরাতে জঙ্গল থেকে স্ত্রীর কঙ্কাল উদ্ধার ,গ্রেপ্তার স্বামী

08:55 PM Dec 04, 2023 IST | Subrata Roy
বাগডোগরাতে জঙ্গল থেকে স্ত্রীর কঙ্কাল উদ্ধার  গ্রেপ্তার স্বামী
Advertisement

নিজস্ব প্রতিনিধি,বাগডোগরা: স্ত্রীকে খুন করে দেহ লোপাট করবার চেষ্টা করার অভিযোগে স্বামীকে গ্রেফতার করল বাগডোগরা থানার পুলিশ। ঘটনার পুননির্মাণ করে দেহ উদ্ধার করল পুলিশ।জানা গেছে ,মহাদেব বিশ্বাস(Mahadeb Biswas) নামে পুটিমারীর ওই ব্যক্তি তার স্ত্রী রীনা বিশ্বাসকে গত ১৪ই নভেম্বর শ্বাসরোধ করে হত্যা করে। এরপর এম এম তরাই এলাকায় বালাসন নদীর(Balason River) ধারে একটি জঙ্গলে তার স্ত্রীর দেহ ফেলে রেখে চলে আসে।এদিকে বোন রিনার অনুপস্থিত কারণ জানতে তার দিদি হন্যে হয়ে খোঁজাখুঁজি শুরু করে।

Advertisement

এমনকি বোনের স্বামী মহাদেবকে জিজ্ঞাসা করা হলে সে সঠিক কোন উত্তর দেয় না।ওই ব্যক্তির কথায় অসংলগ্নতা ধরা পড়ে।এর পরেই দিদি প্রভাতী বিশ্বাস(Pravati Biswas) গত শনিবার রাতে বাগডোগরা থানায় লিখিত অভিযোগ জানান মহাদেবের বিরুদ্ধে।পুলিশ অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে মহাদেব বিশ্বাসকে গ্রেফতার করে। এরপর পুলিশ ধৃতকে জিজ্ঞাসাবাদ করতেই বেরিয়ে আসে আসল তথ্য।ধৃত ব্যক্তি জানায় সন্দেহের বসে তিনি তার স্ত্রীকে হত্যা করেছেন।

Advertisement

এমনকি দেহ লোপাট করবার জন্য নির্জন জায়গায় ফেলে রেখে এসেছেন।গত ১৪ই তারিখের ঘটনা হওয়ায় মৃতদেহ ইতিমধ্যেই কঙ্কালে রূপান্তরিত হয়েছে।পুলিশ মৃতের শরীরের হাড় গুলি সংগ্রহ করেছে।পাশাপাশি মৃতের পরনের পোশাক দেখে দিদি প্রভাতী বিশ্বাস শনাক্ত করেন।ইতিমধ্যে গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। শুধু সন্দেহের বসে নাকি এর পেছনে খুনের অন্য কোন কারণ আছে তা জানতে পুলিশ তদন্ত করছে।

Advertisement
Tags :
Advertisement