For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বাগজোলা খালের কাছে উদ্ধার হাড়গোড়, বাংলাদেশের সাংসদ খুনের ঘটনায় চাঞ্চল্যকর তথ্য

11:11 AM Jun 09, 2024 IST | Srijita Mallick
বাগজোলা খালের কাছে উদ্ধার হাড়গোড়  বাংলাদেশের সাংসদ খুনের ঘটনায় চাঞ্চল্যকর তথ্য
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ বাংলাদেশের সাংসদ আনোয়ারুল আজিম হত্যাকাণ্ডে উঠে এল চাঞ্চল্যকর তথ্য। শুক্রবার সিআইডির হাতে নেপাল থেকে গ্রেফতার হয়েছেন এই হত্যার অন্যতম অভিযুক্ত সিয়াম হোসেন। গ্রেফতার করার পরেই তাঁকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা শুরু করেছে তদন্তকারী আধিকারিকরা। আর তাঁকে জেরা করতেই অবশেষে সাফল্য পেল সিআইডি।

Advertisement

রবিবার সকালে সিয়ামকে নিয়ে  ভাঙড় এলাকায় পৌঁছে বাগজোলা খালের কাছে যান তদন্তকারী সংস্থার আধিকারিকরা। আর তখনই একটি ঝোপের পাশ থেকে বেশ কয়েকটি হাড়গোড় উদ্ধার হয়। তবে সেগুলি আদৌ বাংলাদেশের সাংসদের কিনা তা এখন জানা যায়নি। ইতিমধ্যেই এই হাড়গোড়গুলি ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠান হয়েছে। তদন্তকারী সংস্থার তরফে জানান হয়েছে,  সিয়াম হোসেনের বয়ানের ভিত্তিতে উত্তর কাশীপুর এলাকায় খালের থেকে হাড় পাওয়া গিয়েছে। 

Advertisement

উল্লেখ্য, এখনও বাংলাদেশের সাংসদের দেহ উদ্ধার হয়নি। টয়লেটের ফ্লাশে আনোয়ারউল আজিম আনার দেহাংশ লোপাট করা হয়ে থাকতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছিলেন  ঢাকা পুলিশ প্রধান। তারপরই নিকাশি পাইপ, সেপটিক ট্যাঙ্ক পরীক্ষা করে বেশ কিছু মাংস উদ্ধার করেন তদন্তকারীরা। যা সাংসদের দেহাংশ বলে মনে করা হচ্ছে। এই আবহে  বাগজোলা খালের কাছ থেকে উদ্ধার হল বেশ কয়েকটি হাড়গোড়।

Advertisement
Tags :
Advertisement