For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বাগজোলা খাল থেকে দেহ উদ্ধার ঘিরে এলাকায় চাঞ্চল্য, তদন্তে পুলিশ

04:04 PM Jul 05, 2024 IST | Subrata Roy
বাগজোলা খাল থেকে দেহ উদ্ধার ঘিরে এলাকায় চাঞ্চল্য  তদন্তে পুলিশ
Advertisement

নিজস্ব প্রতিনিধি, বিধাননগর: সল্টলেক সংলগ্ন বাগজোলা খাল থেকে দেহ উদ্ধার। স্থানীয় মানুষ দেখতে পেয়ে খবর দেয় বিধাননগর উত্তর থানায়(North Bidhannagar P.S.)। পুলিশ এসে দেহ উদ্ধার করে নিয়ে যায়।শুক্রবার দুপুরে সল্টলেক এ এ ব্লক(AA Block) সংলগ্ন বাগজোলা খাল(Bagjola cannel) থেকে পচা গলা পুরুষের দেহ উদ্ধার। স্থানীয় মানুষ দেখতে পেয়ে পুলিশে খবর দিলে, সে পৌঁছে বিধান নগর উত্তর থানার পুলিশ আধিকারিকরা। দেহটি খালের মধ্যে আবর্জনায় আটকে ছিল। এরপর দেহটিকে সেখান থেকে তুলে বিধাননগর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশের প্রাথমিক অনুমান দেহটি কয়েকদিন আগের। ঘটনা তদন্ত শুরু করেছে বিধাননগর পুলিশ। কোথা থেকে এই দেহটি এলো  সেই তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

হাত বাধা অবস্থায় এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার বাগজোলা খাল থেকে। সল্টলেকের ডবল এ ব্লকের খাল থেকে উদ্ধার। উল্টোডাঙার(Ultadanga) দিক থেকে ভেসে এসে আটকে যায় দেহটি। বিধাননগর উত্তর থানার পুলিশ ঘটনার তদন্তে। অন্যদিকে, বাঁকুড়া পুলিশ ফাঁড়ির(Bakura Police Fari) একেবারে নাকের ডগায় শহরের খোদ চক বাজারে একের পর এক দোকানে চুরির ঘটনা ঘটল। বৃহস্পতিবার রাতে দুস্কৃতিরা হানা দেয় চক বাজারে। একের পর এক দোকানের তালা ভেঙে লুঠ করে নিয়ে যায় নগদ টাকা ও নথিপত্র বাদ দেয়নি ইলিশ মাছ।

Advertisement

এই ঘটনায় সকাল থেকেই আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। গোটা ঘটনায় পুলিশের ভূমিকা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন এলাকার ব্যবসায়ীরা। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় স্থানীয় বাঁকুড়া পৌরসভার ২ নং ওয়ার্ডের কাউন্সিলর রাজীব দে। পুলিশ এলেও ব্যাবসায়ীদের সাথে কথা না বলে সংবাদমাধ্যমের প্রতিনিধিদের দেখে চলে যায়।

Advertisement
Tags :
Advertisement