For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বহরমপুরে ছেলের হাতে গুলিবিদ্ধ হলেন বাবা

03:48 PM Mar 17, 2024 IST | Subrata Roy
বহরমপুরে ছেলের হাতে গুলিবিদ্ধ হলেন বাবা
Advertisement

নিজস্ব প্রতিনিধি, বহরমপুর ও মানিকচক: রবিবার সাত সকালে বহরমপুরে চলল গুলি। বহরমপুরের সৈদাবাদে জোড়া শিব মন্দির এলাকায় গুণধর ছেলের হাতে গুলিবিদ্ধ হলেন এক বৃদ্ধ বাবা। পুলিশ জানিয়েছে, আহতের নাম সুশান্ত কুমার মন্ডল। ছেলে সৌমেন মন্ডল তাকে গুলি করে। গুলিবিদ্ধ অবস্থায় সুশান্ত মন্ডলকে বহরমপুরে(Baharampur) মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে চিকিৎসার জন্য। জানা গিয়েছে, পরিবারের ছোট সন্তান সৌমেন মন্ডল বাড়িতে বসে থাকে। কিন্তু কোন কাজ করে না। আর তা নিয়েই নিত্যদিন অশান্তি লেগেই থাকতো। আর সেই কারণেই বাবাকে গুলি করে। বাবা সরাসরি অভিযোগ করেছে ছেলের বিরুদ্ধেই। বাবার বুকের ওপরে গুলি লাগে।

Advertisement

গুরুতর আহত অবস্থায় বহরমপুরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে(Murshidabad Hospital) চিকিৎসাধীন আছেন আহত বাবা । ছেলেটি আপাতত পলাতক। পুলিশ কোথা থেকে এই যুবক তা জানার চেষ্টা করছে।ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। সমগ্র ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ প্রশাসন । এদিকে,ধারালো অস্ত্র সহ ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেপ্তার করল মানিকচক থানার পুলিশ। গোপন সূত্রে খবরের ভিত্তিতে নিমতলী এলাকা থেকে চারজনকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, ধৃতরা হলেন, মাবুদ আলী, চাঁচল থানা এলাকার বাসিন্দা। গণেশ মণ্ডল ভুতনি থানা এলাকার বাসিন্দা।

Advertisement

অপর দুইজন শেখর মন্ডল ও সাদেক আলি মানিকচক থানা(Manickchak P.S.) এলাকার বাসিন্দা। ধৃতদের কাছ থেকে পুলিশ উদ্ধার করেছে একটি হাঁসুয়া, দুটি ভোজলি, একটি লোহার রোড, একটি দড়ি ও একটি বড়ো বস্তা। ১৪-১৫ জনের ডাকাত দল ডাকাতির উদ্দেশ্যে নিমতলী এলাকায় জড়ো হয়েছিল। রাতের অন্ধকারের সুযোগে বাকিরা পালিয়ে গেলেও চারজনকে ধরে ফেলে পুলিশ। রবিবার ধৃত ৪ জনকেই মালদা জেলা আদালতে পেশ করে তদন্ত চালাচ্ছে পুলিশ।

Advertisement
Tags :
Advertisement