For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বহরমপুরে তৃণমূল বিজেপি'র সংঘর্ষকে কেন্দ্র করে ব্যাপক বোমাবাজি, এলাকায় কেন্দ্রীয় বাহিনী

06:25 PM Jun 16, 2024 IST | Subrata Roy
বহরমপুরে তৃণমূল বিজেপি র সংঘর্ষকে কেন্দ্র করে ব্যাপক বোমাবাজি  এলাকায় কেন্দ্রীয় বাহিনী
Advertisement

নিজস্ব প্রতিনিধি,বহরমপুর: বিজেপি - তৃণমূল সংঘর্ষতে উত্তপ্ত বহরমপুরের গোয়ালজান। বোমাবাজির অভিযোগ। অভিযোগের আঙুল বিজেপির দিকে। ভোট পরবর্তী চাপা উত্তেজনা ছিলোই, শনিবার রাত্রি বেলায় ফেসবুক পোস্টকে কেন্দ্র করে তৃনমূল - বিজেপির মধ্যে সংঘর্ষ বাধে। স্থানীয় সূত্র খবর, বেশ কিছুদিন আগে এই এলাকায় একটি ধর্ষণের ঘটনা ঘটেছিল। তাকে ঘিরে সোশ্যাল পোষ্ট -এর প্রকৃত আসামিকে ধরিয়ে দেওয়া হয় পুলিশের হাতে। এরপরে আক্রোশ বাড়তে থাকে এলাকায়। শনিবার গোয়ালজান এলাকার জলকালি ক্লাবে ঝামেলা সৃষ্টি হয়।

Advertisement

ইটবৃষ্টির পাশাপাশি বোমাবাজির অভিযোগ। পাশাপাশি একাধিক বাড়ি ভাঙচুর। ভাঙচুর করা হয়েছে বাইক। পুলিশের গাড়ি লক্ষ্য করে ইটবৃষ্টি মতো ঘটনা ঘটেছে । রাস্তায় রয়েছে বোমার দাগ। ভোটের আগে থেকে হুমকি দেওয়া হতো বলে অভিযোগ। এলাকায় বসেছে পুলিশ পিকেট। এই ঘটনায় বেশ কয়েকজনকে আটক করেছে বহরমপুর থানার পুলিশ। অন্যদিকে, বিজেপি সমর্থকদের বক্তব্য এই এলাকায় গত লোকসভা নির্বাচনে বিজেপির বিপুল পরিমাণের লিড পেয়েছে। এর জন্যে তৃনমূলের এই ক্ষোভ। রবিবার গঙ্গা পূজা উপলক্ষে রিফিউজি ফেরিঘাটের পাশে প্রতিবছর একটি বড় পুজোর আয়োজন করেন।

Advertisement

এই পুজো অনুষ্ঠানকে বানচাল করতে তৃণমূলের লোকেরা বিভিন্ন রকমভাবে প্ররোচনা দেয় । যার ফলেই শনিবার এই ঝামেলার সূত্রপাত।আরো অভিযোগ জলকালি ক্লাবের সামনে যখন বিজেপি সমর্থকরা পৌঁছায় সেই সময় তৃণমূলের লোকেরা বোমাবাজি করে এবং পুলিশ তৃণমূলের হয়ে বিজেপিদের উপর আক্রমণ করে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। কেন্দ্রীয় বাহিনী টহল দিচ্ছে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

Advertisement
Tags :
Advertisement