For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বৈদ্যবাটিতে অকাল হোলি খেললেন মহিলারা , করলেন মিষ্টিমুখ

02:47 PM Apr 02, 2024 IST | Subrata Roy
বৈদ্যবাটিতে অকাল হোলি খেললেন মহিলারা   করলেন মিষ্টিমুখ
Advertisement

নিজস্ব প্রতিনিধি, হুগলি: কয়েকদিন আগেই দোল গেছে,তারপর মঙ্গলবার আবার অকাল হোলি খেলায় মাতলেন বৈদ্যবাটির মহিলারা,করলেন মিষ্টি মুখও। লক্ষ্মীর ভাণ্ডারের ভাতা দ্বিগুণ হওয়ার ঘোষণায় করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(CM Mamata Banerjee)।মুখ্যমন্ত্রীর ঘোষণা অনুযায়ী এপ্রিলের পয়লা তারিখ থেকে কার্যকর হওয়ার কথা ছিল। প্রতি মাসের পয়লা তারিখে সেই টাকা মহিলাদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে ঢুকে যায়।তবে পয়লা এপ্রিল যেহেতু ব্যাঙ্ক বন্ধ থাকে, তাই ২'রা এপ্রিল সেই টাকা ব্যাঙ্ক অ্যাকাউন্টে ঢোকার কথা।

Advertisement

আর সেই দিন সকলের একাউন্টে সেই টাকা আসা মাত্র এই দিনটিকে মহিলারা স্মরনীয় করে রাখতে সবুজ আবির মেখে উল্লাসে মেতে ওঠেন।বৈদ্যবাটি পুরসভার (Baidyabati Municipality)১৭ নম্বর ওয়ার্ডের মহিলারা বাড়ি বাড়ি গিয়ে মহিলাদের সবুজ আবীর মাখান ও মিষ্টি খাওয়ানো হয়।সাধারণ মহিলাদের ৫০০ টাকা থেকে ১০০০ টাকা ও এসটি এসসি মহিলাদের ১০০০ থেকে ১২০০ টাকা বাড়ানো হয়েছে লক্ষী ভন্ডারের ভাতা।

Advertisement

ভাতা বাড়ানোয় খুশি মহিলারা। তারা ধন্যবাদ জানান রাজ্য সরকার তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে। সকলে উলু ধ্বনি দিয়ে স্বাগত জানান এই পরিষেবাকে। শুধু বৈদ্যবাটি নয়, সন্দেশখালির(Sandeshkhali) মহিলারাও মঙ্গলবার ব্যাংকের একাউন্টে(Bank A/C) লক্ষ্মীর ভান্ডারের অতিরিক্ত টাকা পাওয়ায় উল্লাসে মেতে ওঠেন। সন্দেশখালির আন্দোলনকারী মহিলাদের দিদির ওপর ভরসা রাখতে দেখা যায়।

Advertisement
Tags :
Advertisement