OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

জলপাইগুড়ির বানারহাটে বিপুল পরিমাণ শব্দ বাজি আটক, ধৃত ১

10:44 PM Nov 07, 2023 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, জলপাইগুড়ি: জলপাইগুড়ি জেলার বানারহাট থানার পুলিশ মঙ্গলবার গোপন সূত্রে খবর পেয়ে বিপুল পরিমাণ বেআইনি শব্দবাজি আটক করে। গ্রেপ্তার হয় এক ব্যক্তি। সোমবার কলকাতা সংলগ্ন ভিআইপি রোডে লেকটাউন থানা গোপন সূত্রে খবর পেয়ে অসম থেকে আসা একটি ট্রাক থেকে বিপুল পরিমাণ বেআইনি শব্দবাজি আটক করেছিল ।গ্রেপ্তার হয়েছিল তিনজন।

আসন্ন কালীপুজোতে(Kali Pujo) রাজ্যে বেআইনি শব্দবাজি ব্যবহার ও বিক্রির রুখতে সর্বত্র পুলিশের কড়া নজরদারি ও তল্লাশি অভিযান চলছে। অন্যদিকে, মঙ্গলবার জলপাইগুড়ি জেলা ট্রাফিক পুলিশের উদ্যোগে ধুপগুড়ি ট্রাফিক গার্ডের তরফে বিনামূল্যে চক্ষু পরীক্ষা শিবির ও চশমা প্রদান ধুপগুড়ি রেলওয়ে স্টেশন মোড় সংলগ্ন এলাকায় অনুষ্ঠিত হয়।

পুলিশ ও সাধারণ মানুষের সম্পর্ককে বন্ধুত্বপূর্ণ করতে জেলা পুলিশের এই বিশেষ উদ্যোগকে কুর্নিশ জানাই ধুপগুড়িবাসী।এদিনের বিশেষ শিবিরে জলপাইগুড়ি শিলিগুড়িগামী জাতীয় সড়কের(National High Way) লরি ও ট্রাক চালকেরা অংশগ্রহণ করেন। সকাল থেকেই এ দিনের শিবিরের উপচে পড়া ভিড় লক্ষ্য করা যায়।জলপাইগুড়ি জেলা ট্রাফিক পুলিশের একাধিক উচ্চপদস্থ আধিকারিকদের উপস্থিতিতে এদিনের এই সমাজ কল্যাণমূলক অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

Tags :
Banarhat Police Seized Banned Fire CrackersJalpaiguri District Traffic Police Done Social Work
Next Article