For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বনগাঁতে 'তোলাবাজ' শান্তনু ঠাকুরকে একটি ভোট নয় লেখা পোস্টার

05:41 PM Mar 06, 2024 IST | Subrata Roy
বনগাঁতে  তোলাবাজ  শান্তনু ঠাকুরকে একটি ভোট নয় লেখা পোস্টার
Advertisement

নিজস্ব প্রতিনিধি,বনগাঁ: 'তোলাবাজ' শান্তনু ঠাকুরকে একটি ভোট নয় লেখা পোস্টার পড়লো বনগাঁ স্টেশন সংলগ্ন এলাকায় ।বুধবার সকালে বনগাঁ স্টেশন(Banga Station) সংলগ্ন এলাকায় একাধিক পোস্টার দেখা যায় । পোস্টারে লেখা তোলাবাজ শান্তনু ঠাকুরকে একটি ভোট নয় এবং কল্যাণী AIMS এর তোলাবাজ শান্তনু ঠাকুর নিপাত যাক , শান্তনু ঠাকুর(Shantanu Thakur) তুমি ৫ বছরে করেছো কি ? চাকরি বিক্রি ও তোলাবাজি ছাড়া আবার কি ?পোস্টারের নিচে লেখা বনগাঁ সাংগঠনিক জেলা বিজেপি বাঁচাও কমিটি ।

Advertisement

এই বিষয়ে বনগাঁ জেলা বিজেপি সভাপতি দেবদাস মন্ডল বলেন শান্তনু ঠাকুরের নাম ঘোষণা হওয়ার পরে তৃণমূল থরথর করে কাঁপছে ।এটা তৃণমূল কংগ্রেস ফেক অ্যাকাউন্ট করে পোস্ট করছে এবং তৃণমূলের লোকদের দিয়ে এই পোস্টার(Poster) মাড়িয়েছে । এতে কোন লাভ হবে না । এই জেলার মানুষ তৈরি হয়ে আছে ভারতীয় জনতা পার্টি কে ভোট দেওয়ার জন্য ।

Advertisement

যদিও এই বিষয়ে বনগাঁ জেলা তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি প্রসেনজিৎ ঘোষ জানিয়েছেন তৃণমূল এই ধরনের সংস্কৃতিতে বিশ্বাস করে না। মানুষকে সঙ্গে নিয়ে রাজনীতি করে । এটা বিজেপির অন্ত কলহ বা গোষ্ঠী কোন্দলের ফল । বনগাঁ জেলায় বিজেপিতে(BJP) দেখা যায় এক গোষ্ঠী প্রোগ্রাম নিলে অন্য গোষ্ঠী পাল্টা কর্মসূচি নিচ্ছে । পশ্চিমবঙ্গের মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের(CM Masmata Banerjee) উন্নয়ন দেখে এবার মানুষ বিজেপিকে প্রত্যাখ্যান করে তৃণমূল কংগ্রেসের প্রার্থীকে জয়ী করবে । বিজেপির মুখ পুড়বে ।

Advertisement
Tags :
Advertisement