For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বাংলার জয়ী টাইগাররা মুখ্যমন্ত্রীর বাসভবনে, পা ছুঁয়ে আশীর্বাদ নিলেন সকলে

08:27 PM Mar 23, 2024 IST | Subrata Roy
বাংলার জয়ী টাইগাররা মুখ্যমন্ত্রীর বাসভবনে  পা ছুঁয়ে আশীর্বাদ নিলেন সকলে
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বাংলার টাইগারদের জয়জয়কার। সি.সি.এল. ২০২৪ চ্যাম্পিয়ন বাংলা টাইগার্সরা। শনিবার এই জয়ী তারকারা কালীঘাটে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাসভবনে যান। সেখানে উপস্থিত ছিলেন রাজ্যের ক্রীড়া মন্ত্রী অরূপ বিশ্বাস(Minister Arup Biswas)। মুখ্যমন্ত্রী(CM) এই জয়ের জন্য প্রত্যেক খেলোয়াড় ও তারকাদের অভিনন্দন জানান এবং তাদের হাতে পুস্পস্তবক তুলে দেন। উপস্থিত ছিলেন যীশু সেনগুপ্ত সহ এই তারকা টিমের সকল সদস্যরা।

Advertisement

তারা প্রত্যেকে মুখ্যমন্ত্রীর পা ছুঁয়ে আশীর্বাদ নেন।বাংলা চলচ্চিত্র জগতের বড়ো উৎসব। ক্রিকেটের মহারণে জাতীয় স্তরে ঝড় তুলেছে বাংলা টাইগার্স। সুপার স্টার হয়ে গেল সি.সি.এল।২০২৪ এর চ্যাম্পিয়ন তারা। ট্রফি উত্তোলনের এই মুহূর্তটি যথেষ্ট গর্বের, আনন্দের।ফাইনাল ম্যাচটি ছিল রোমাঞ্চকর। টস জিতে ব্যাটিং নির্বাচন করে জেমি ব্যানার্জি । অপরাজেয় ৫৭ রানের দুর্দান্ত খেলায় নির্ধারিত ১০ ওভারে ১১৮ রান তোলে বাংলা। এরপরেই বোলিংয়ে ঝাঁপিয়ে পড়ে আনন্দ চৌধুরী। তার ৩ উইকেটে দারুণ স্পেল দেখান বলে। ফলে ১০ ওভারে মাত্র ৮৬ রান করে গুটিয়ে যায় কর্নাটক বুলডোজার্স। এই জয়ের মাধ্যমে ৩২ রানের ব্যবধানে চ্যাম্পিয়ন হয় বাংলা টাইগার্স।

Advertisement

জেমি ব্যানার্জি এই টুর্নামেন্টের সেরা খেলোয়াড়ের খেতাব অর্জন করেন ৪৫২ রানের অসাধারণ ইনিংস খেলে। সেরা ব্যাটসম্যানের পুরস্কার পান রাহুল মজুমদার, যিনি ৩২১ রান ও সব ম্যাচ থেকে ১৫ টি উইকেট নিয়ে টুর্নামেন্টটি শেষ করেন। ফাইনাল ম্যাচের সেরা খেলোয়াড় নির্বাচিত হন জেমি ব্যানার্জি।তার ৫৭ রানের ইনিংসের পাশাপাশি ৩৯ রান করে ৩ উইকেট নেওয়ার কৃতিত্বের জন্য।বাংলা চলচ্চিত্র জগতের মানুষেরা এই জয়ে মাতামাতি করছেন। এটা শুধু ক্রিকেটের জয় নয়, বাংলার গর্বের জয়।

Advertisement
Tags :
Advertisement