For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বাংলাদেশের ইতিহাসে প্রথমবার টানা ৬ দিন বন্ধ থাকছে সংবাদপত্র

04:48 PM Apr 06, 2024 IST | Srijita Mallick
বাংলাদেশের ইতিহাসে প্রথমবার টানা ৬ দিন বন্ধ থাকছে সংবাদপত্র
courtesy: Google
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ চলছে রামজান মাস।  এবারের পবিত্র ঈদুল ফিতরে ছয় দিনের ছুটি পেলেন  বাংলাদেশের সাংবাদিকরা। শনিবার সংবাদপত্রের মালিকদের সংগঠন নিউজপেপার ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (নোয়াব) বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। চলতি মাসে ৯ থেকে ১৪ এপ্রিল  পর্যন্ত বাংলাদেশে বন্ধ থাকবে সংবাদমাধ্যম।

Advertisement

প্রতিবছর রামজানের ২৯ দিন থেকে  ঈদে তিন দিন পর্যন্ত  ছুটি পান বাংলাদেশের সাংবাদিকরা।  রোজা ৩০টি পূর্ণ হলে এই ছুটি চার দিনে পরিণত হয়। সে হিসাবে ৯ থেকে ১২ এপ্রিল পর্যন্ত সর্বোচ্চ ছুটি হওয়ার কথা।  তবে এবার ঈদের একদিন পর রয়েছে পয়লা বৈশাখ। সেইজন্য ১৩ এপ্রিল পর্যন্ত  ছুটির সিদ্ধান্ত নিয়েছে নিউজপেপার ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ।

Advertisement

এই নিয়ে নিউজপেপার ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের এক সদস্য বলেছেন,’ প্রতিবছরই ঈদের দিন ছুটি থাকে সংবাদমাধ্যম। তবে এবার ঈদ এবং পয়লা বৈশাখ একসঙ্গে থাকায়  টানা ৬ দিন ছুটি দেওয়া হয়েছে সংবাদমাধ্যমগুলিকে।  তা ছাড়া  তা ছাড়া গণমাধ্যমে ছুটিও এমনিতে অনেক কম। ‘ টানা এই ৬ দিনের ছুটিতে বেশ আনন্দিত বাংলাদেশের সংবাদমাধ্যমগুলি। তবে এই প্রথম স্বাধীনতার পর টানা ৬ দিন বন্ধ থাকবে সংবাদমাধ্যম।

Advertisement
Tags :
Advertisement